বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে রন্ধন শিল্পি প্রতিভার সন্ধানে প্রতিযোগীতা অনুষ্ঠিত

শামীম আহমেদ ॥ বরিশালে রন্ধন শিল্পি প্রতিভার সন্ধানের প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকালে বরিশাল নগরীর বান্দরোডস্থ সাউথ গেট বল রুম, হোটেল গ্র্যান্ড পার্ক হোটেলে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

প্রতিভার সন্ধানে ওমেস কালিনারি এ শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ওমেস কালিনারি এ্যাসোসিয়েশনের আয়োজনে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
এসময় অনুষ্ঠানের সভাপতি বাংলাদেশ ওমেস কালিনারি এ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি নাজমা হুদা এসময় প্রতিযোগীতা ও আয়োজন করার বিষয়ে অংশ নেয়া রন্ধন শিল্পিদের উদ্দেশ্যে বলেন আমাদের দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রচুর রন্ধন শিল্পি। তাদের মধ্যে প্রতিভা থাকা সত্বেও তারা তা তুলে ধরতে পারছেন না মফস্বল শহরে থাকার কারনে।
তাই প্রতিভান রন্ধন শিল্পিদের খুঁজে বেড় করে আনার লক্ষেই আমাদের আজকের এই আয়োজন। জেলায় জেলায় প্রতিভানদের খুঁজে বের করে এনে তাদের বিকশিত করাই হচ্ছেই আমাদের উদ্দেশ্য।

অনুষ্ঠান সফলতা করার জন্য সার্বিক সহযোগীতা করেন ডিপ্লোমা, অমৃত ফুড পোডাক্ট,সন্দরবরন নেভিগেশন কোঃ,সুরভী গ্র“প,এ্যাংকর সিমেন্ট,বেলভিউ মেডিকেল সার্ভিস,রয়েল সিটি হাসপাতাল,কৃষ্ণ চুড়া হারবাল বিউটি পার্লার, হোটেল গ্র্যান্ড পার্ক। মঞ্চে এসময় আরো উপস্থিত ছিলেন ওমেস কালিনারি এ্যাসোয়িশনের ভাইস প্রেসিডেন্ট কল্পনা রহমান,অর্গানাইজিব সেক্রেটারী সোহেলী শামীম,ইসি মেম্বার ফাতেমা রহমান সিমা, সেলিব্রেটি শেভ বাংলাদেশ রন্ধন সম্রাট টনি খান,রোমনা রহমান সহ বরিশাল টি.আই.বি সহ-সভাপতি প্রফেসর (অবঃ) শাহ সাজেদা প্রমুখ।
এখানে শুধু রান্নার প্রতিযোগীতার পাশাপাশি ফ্রী কুকিং ও ওয়ার্কশপেরও আয়োজন করা হয়।

প্রতিভার সন্ধানের অনুষ্ঠানে বরিশালের বিভিন্নস্থান থেকে দেড় শতাধিক রন্ধন শিল্পিদের তৈরী করা নানা ধরনের খাবার উপাস্থপন করা হয়।
বক্তব্য শেষে আয়োজকরা প্রতিযোগীতায় অংশ নেয়া রন্ধন শিল্পিদের তৈরী করা খাবার প্রদর্শন করেন। এর পর্বে ১৬ই সেপ্টেম্বর যশোর দিয়ে প্রতিযোগীতার সন্ধানে নামেন তারা পরে ২য় প্রর্যায়ে খুলনার প্রতিযোগীতা শেষে বরিশালে এ প্রতিযোগীতর আয়োজন করেন।

প্রতিযোগীতায় অংশ নেয়াদের ভিতর থেকে প্রথম থেকে পঞ্চম পর্যন্ত পুরস্কার প্রদান করা সহ দুই জনকে শান্তনা পুরস্কৃত করেন আয়োজক কমিটি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp