বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে শিশু সোনিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার, আটক ১

শামীম আহমেদ :: অবশেষে স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে শিশু সোনিয়ার হত্যাকারী সন্দেহে শান্ত নামে এক কিশোরকে আটক করেছে বিমানবন্দর থানা পুলিশ।

আটকৃত শান্ত বরিশাল নগরীর কাউনিয়া থানাধীন আমিরগঞ্জ, কাগাশুড়ার এলাকার মোঃ কামাল শেখের পুত্র।

আটকের বিষয়টি নিশ্চিত করে নিহত সোনিয়ার মামা আব্দুল হাকিম জানান, অভিযুক্ত শান্তকে বৃহস্পতিবার (২৮ মে) সন্ধার দিকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন বিমানবন্দর থানার এসআই দিপায়ন।

উলল্ল্যে, বরিশাল সদর উপজেলা উত্তর সারসী গ্রাম থেকে সোনিয়া আক্তার (১৩) নামের এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছিল। বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন কাশিপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ওই গ্রামের খাঁন বাড়িতে গত মঙ্গলবার সন্ধ্যারাতে শিশুটিকে নিজ ঘরের আড়ার সাথে ঝুলতে দেখতে পায় প্রতিবেশীরা। কিন্তু পুলিশকে খবর না দিয়ে শিশুর লাশ নামিয়ে আনা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শিশু সোনিয়া ওই গ্রামের আজহার খাঁনের মেয়ে। বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছিলেন।

এদিকে শিশু সোনিয়ার মৃত্যু নিয়ে এলাকায় সৃষ্টি হচ্ছে ধ্রুমজাল। আটক শান্তর সাথে আরও ৪-৫ জন বখাটে জড়িত রয়েছে বলে অভিযোগ করছেন সোনিয়ার স্বজনরা। সোনিয়ার মামা হাকিম আরো জানান, আমার ভাগনিকে প্রায় সময়ই শান্ত নামের এই ছেলেটি বিরক্ত করতো। বখাটেদের সাথে নিয়ে প্রেমের প্রস্তাবও দিয়েছে বহুবার।

কান্নায় ভেঙ্গে পড়া নিহত সোনিয়ার মা বলেন, আমার মেয়ে কখনও আত্মহত্যা করতে পারেনা। আমার মেয়েকে শান্ত নামের ছেলেটি খুব বিরক্ত করতো । আমার কাছে প্রায় বলতো সোনিয়া। আমি বিষয়টি গুরুত্ব দেয়নি। তাই আজ আমার মেয়ের লাশ দেখতে হলো। প্রশাসনের কাছে দাবি আমার মেয়ের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে বিচার করুন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp