বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে শ্রমীক নির্যাতন প্রতিরোধ দিবস উপলক্ষে বিক্ষোভ মিছিল

শামীম আহমেদ ॥ শ্রমীক আন্দোলনে পুলিশের দমন-পীড়ন বন্ধ কর। শ্রমীক নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহার কর। সারা দেশে পাটকল, নৌযান শ্রমীকসহ সকল শ্রমীকদের ন্যায্য দাবী মেনে নেও ও প্রয়োজনী নীতিমালা প্রনয়ন করে ব্যাটারীচালিত রিক্সার লাইসেন্স দেয়ার চার দফা দাবী আদায় করাসহ ১৯ই এপ্রিল বরিশালে শ্রমীক নির্যাতন প্রতিরোধ দিবস পালন করার আহবান জানিয়ে নগরীতে বিক্ষাভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বরিশাল সমাজতান্ত্রি শ্রমীক ফ্রন্ট বরিশাল জেলা কমিটি।

আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় নগরী নাজির মহল্লা দলীয় কার্যালয় থেকে লাল পতাকা নিয়ে এক বিক্ষোভ মিছিল বেড় করে নগরীতে। মিছিলটি সদররোড, ফজলুল হক এ্যাভিনিয় সড়ক, দক্ষিণ চকবাজার, লাইনরোড হয়ে পুনরায় সদর রোড অশ্বিনী কুমার টাউন হলের সামনে এসে এক প্রতিবাদ সভা করে সমাজতান্ত্রিক শ্রমীক ফ্রন্ট।

বরিশাল জেলা বাসদ সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তীর সভাপতিত্বে প্রতিদবাদ সভায় বক্তব্য রাখেন বরিশাল জেলা কমিটির আহবায়ক এমরান হাবীব রুমন, শ্রমীক ফ্রন্ট নেতা শহিদুল ইসলাম, মহসীন মীর, বাবুল তালুকদার, দুলাল মল্লিক, জেলা ছাত্র ফ্রন্ট সভাপতি শন্তুমিত্র ও নাসরিন আক্তার টুম্পা প্রমুখ।

উল্লেখ্য, ২০১৮ সালের ১৯ই এপ্রিল রিক্সা-শ্রমীকদের বাসুন খোড়া নিয়ে ভুখা মিছিলে পুলিশের হামলা-গ্রেপ্তার-নির্যাতন ও মিথ্যা মামলার এক বছর পূর্তিতে একর্মসূচি পালন করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp