বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে সংবাদকর্মীকে মারধর ও খুনের হুমকি : কাউন্সিলরের বিরুদ্ধে থানায় জিডি

স্টাফ রির্পোটার।। সাংবাদকর্মীকে খুন জখমের হুমকি দেয়ায় কাউন্সিলরের বিরুদ্ধে থানায় জিডি করেন সাংবাদিক আল আমিন গাজী।

যাহার জিডি নং ১৫৬৪। তিনি ওই ডায়েরিতে উল্লেখ করেন- রাজ্জাক স্মৃতি কলোনীতে ২৭ সেপ্টেম্বর স্থানীয় এক লোক মারা গেছেন। সেই খবর পেয়ে সংবাদকর্মী আল আমিন গাজীর মামা মোশারফ সরদার সেখানে ছুটে যান। তখন পূর্বের শত্রুতার জের ধরে কাউন্সিলর জয়নালের ছেলে অলিউর ও এনাউল তাকে মারধর করে। খবর পেয়ে  আল আমিন গাজী ছুটে গিয়ে তার মামাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নেওয়ার প্রস্তুতি নেন। তখন কলোনীর গেটের সামনে কাউন্সিলর জয়নালের নেতৃত্বে তার ছেলে অলিউর, এনাউল, তার ভাই নুরুলজ্জামান, আয়নালের স্ত্রী নুরুনাহার ওরফে জিরা, রাজুসহ একাধিক সন্ত্রাসী সাংবাদকর্মীকে মারধর করার জন্য ধাওয়া করে। এমনকি ওই সময় তাকে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করেন জয়নালসহ তার পরিবার।

অবশ্য এই সংবাদকর্মী আল আমিন এর আগেও জীবনের নিরাপত্তা চেয়ে কাউন্সিলর জয়নালের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেছিলেন। কিন্তু পুলিশ প্রশাসন তার বিরুদ্ধে দৃশ্যমান কোন পদক্ষেপ নেয়নি। বরং থানা পুলিশের বেশ কয়েকজন এসআই পদমর্যদার অফিসার তার পাশে থেকে সাহস শক্তি যোগাচ্ছেন। সেই শেল্টারের কারণেই কাউন্সিলর জয়নাল কেডিসিতে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করছেন। পাশাপাশি শহরের বান্দরোড এলাকার তার নিয়ন্ত্রণাধীন ‘আজ’ নামক একটি আবাসিক হোটেলে দেহব্যবসাও চলছে।

মূলত কাউন্সিলরের এই অনৈতিক বাণিজ্য সম্পর্কিত কোন খবর প্রকাশ পেলেই তিনি সংবাদকর্মী হয়রানির মাত্রা বাড়িয়ে দেন।

’সাধারণ ডায়েরিটি তদন্তকারী কর্মকর্তা বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসঅাই) নিজাম বলেন- কাউন্সিলর জয়নালের বিরুদ্ধে সংবাদকর্মীর করা একটি সাধারণ ডায়েরি তিনি তদন্ত করছেন। পুরো বিষয়টি খতিয়ে দেখে পরবর্তীতে তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp