বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে সন্ত্রাসীদের কোপে জখম হওয়া সেই কৃষকের মৃত্যু

নাসির শরীফ, উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ সন্ত্রাসীরা ডেকে নিয়ে কুপিয়ে জখম করার পরে ৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েন কৃষক চিত্ত রঞ্জন সরকার(৫০)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১৪ ডিসেম্বর বিকেল সাড়ে ৩টায় ঢাকার আয়শা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য, ৯ ডিসেম্বর সোমবার বেলা সাড়ে ১২টায় উপজেলার জল্লা ইউনিয়নের পীরেরপাড় গ্রামের মৃত সুরেন্দ্র নাথ সরকারের পুত্র হতদরিদ্র কৃষক চিত্ত রঞ্জন সরকার ছেলেকে স্কুল থেকে আনতে যাওয়ার পথে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে একই এলাকার ব্রজেন্দ্র নাথ সরকার (মাষ্টার), তার স্ত্রী শিখা রানী সরকার, সৈকত সরকার, অখিল সরকার, নিখিল সরকার, সঞ্জয় সরকারসহ ৭/৮ জনে মিলে ডেকে নিয়ে উপর্যুপরি পিটিয়ে ও কুপিয়ে তাকে সংজ্ঞাহীন করে ফেলে।

স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উজিরপুর হাসপাতালে নিয়ে আসলে অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখাতে তার অবস্থার আরো অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে দীর্ঘ ৫দিন আয়শা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থেকে ১৪ ডিসেম্বর শনিবার বিকাল সাড়ে ৩টায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের বড় ভাই সত্য রঞ্জন সরকার জানান, মেডিকেলের সকল কার্যক্রম শেষ করে ময়না তদন্ত শেষে লাশ এলাকায় নিয়ে এসে সৎকার করা হবে। মামলা প্রক্রিয়াধীন।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, নিহত হয়েছে বলে শুনেছি, তবে এখন পর্যন্ত কোন মামলা হয়নি। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp