বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক মাহাবুবকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ 

স্টাফ রিপোর্টার ::: সন্ত্রাসী হামলায় গুরুতর আহত বরিশালের সাংবাদিক শিকদার মাহাবুবকে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।

এর আগে বরিশাল শহরের উত্তর আমানতগঞ্জ এলাকায় গুজব ছড়িয়ে সাংবাদিক শিকদার মাহাবুবকে হাতুড়ি দিয়ে পেটানো হয়। পরে খবর পাওয়ায় দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন বরিশাল র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) সদর দপ্তরের অপারেশন অফিসার রবিউল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স।

অপারেশন অফিসার রবিউল ইসলাম বলেন, খবর পাওয়ার পর আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। এসময়ে সাংবাদিকের ওপর হামলার একটি সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছি”। ওই সময় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত সাংবাদিক শিকদার মাহাবুবকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাংবাদিক শিকদার মাহাবুব বলেন, ভুয়া সাংবাদিক ও ডাকাতির গুজব ছড়িয়ে আমার ওপর হামলা চালায় অস্ত্র ও ডাকাতি মামলায় কারা ভোগকারী কথিত বিএনপি নেতা নাইম ওরফে নঈম ওরফে নইয়া, ছাত্রলীগ নেতা মাসুম হত্যা মামলায় কারা ভোগকারী মিরাজ ওরফে মিরুজ ওরফে ভোটকা মিরাজ ও সেলিম, বিএনপি নেতা মিথুন মহুরি, ভূমি দালাল লোকমান ওরফে কানা ওসমান লোকমানসহ ৪/৫ জন যুবক।

সাংবাদিক শিকদার মাহাবুব আরও বলেন, গত মঙ্গলবার মাগরিবের নামজ আদায় করা শেষে আমার ২ বছরের ভাতিজা সোহাদকে নিয়ে মোটরসাইকেল যোগে ঘুরতে বের হয়েছিলাম। এসময়ে গুজব ছড়িয়ে ও ভুয়া সাংবাদিক বলে হাতুড় ও লোহার রড দিয়ে ওরা আমাকে পেটায়। একপর্যায়ে আমার মোটরসাইকেলে থাকা ২ বছরের ভাতিজাকেও রাস্তার ওপর ছুঁড়ে ফেলে দেয়। এসময়ে ভাতিজাও আহত হয়”। পাশাপাশি আমাকে হামলাকারীদের হাত থেকে বাঁচাতে আমার ছোট ভাই হাফেজ মোঃ মারুফ হোসেন ছুঁটে আসলে তাকেও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা হয়”।

হামলার ঘটনায় হাফেজ মোঃ মারুফ হোসেন বলেন, ওই এলাকার কথিত বিএনপি নেতা ও চিহ্নিত ভূমিদস্যুরা পূর্ব পরিকল্পিতভাবে আমার ভাইয়ের ওপর হামলা চালায়। ঘটনাস্থলে র‌্যাব-পুলিশ পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শনকারী কাউনিয়া থানার এসআই মোস্তাফিজ বলেন, “আমি উপস্থিত থেকে আহত সাংবাদিককে এম্বুলেন্স যোগে হাসপাতালে পাঠানোর ব্যাবস্থা করেছি”।

কাউনিয়া থানার ওসি আব্দুর রহমান মুকুল বলেন, “হামলার ঘটনায় আহত সাংবাদিক পরিবারের পক্ষ থেকে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে”।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp