বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে সমিতির সভাপতি কতৃক টাকা ব্যাংকে জমার নামে ছয় লক্ষ টাকা আত্মসাৎ

অনলাইন ডেস্ক// বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নে রাজাপুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী বেপারীর বড় ছেলে মারুফ হোসেন বেপারী ব্যাংকে টাকা জমার নাম করে ছয় লক্ষ টাকা আত্মসাৎ করে গা ডাকা দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সেচ্ছাসেবী রাজাপুর মেহেন্দিগঞ্জ নামক সমিতির সভাপতি ছিলেন মারুফ হোসেন বেপারী।

 

সমিতির ক্যাশিয়ার মোহাম্মদ শহিদ হোসেন জানান,সমিতির মোট সঞ্চয় হয়েছিল ছয় লক্ষ টাকা, মোট টাকা ব্যাংকে জমা রাখার দায়িত্ব দেয়া হয়েছিল সমিতির সভাপতি মারুফ হোসেন বেপারীকে।কিন্তু মারুফ হোসেন ব্যাংকে টাকা জমা না রেখে সব টাকা আত্মসাৎ করেছে।

 

তিনি আরো বলেন,মারুফ হোসেন বেপারীকে ব্যাংকের টাকা জমার প্রয়োজনীয় কাগজপএ দেখাতে বললে সে সম্পূর্ণ ভাবে সবার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।

 

সমিতির সদস্য আলামিন বলেন, অনেক বিশ্বাসের সাথে আমরা মারুফ হোসেনকে সভাপতি হিসাবে দায়িত্ব পালন করতে দিয়েছিলাম। কিন্তু সে আমাদের সাথে বিশ্বাসঘাতকতা এবং সমিতির মান মর্যাদা ক্ষুন্ন করেছে ও অর্থ আত্মসাৎ করেছে। আমরা সকল সদস্য তার যথাযোগ্য শাস্তির জোর দাবি জানাচ্ছি।

 

রাজনীতিবিদ,স্বনামধন্য ব্যাক্তি মোহাম্মদ অহিদ চৌকিদার জানান, সভাপতি মারুফ বেপারী স্বীকারোক্তিতে বলেন তিনি ব্যাংক থেকে তিন লক্ষ টাকা নিয়েছেন। অহিদ চৌকিদার জানান, এই ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য আরো তদন্ত চালানো হবে।

মারুফ বেপারী শুধু সমিতির টাকাই আত্মসাৎ করেনি, গ্রামের মানুষদের কাছ থেকেও গোপনে ঋণের নাম করে অনেক টাকা হাতিয়ে নিয়েছেন বলে জানান এখানকার গ্রামবাসী।

 

ঘটনা উদঘাটনের জন্য তদন্ত চালাচ্ছে পুলিশ, অতি শ্রীঘ্রই এই ঘটনার উদঘাটন এবং সমিতির মোট টাকা উদ্ধার করা হবে বলে সমিতির সকল সদস্যকে আশ্বাস দিয়েছেন মেহেন্দিগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: লিটন আহমেদ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp