বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে সাংবাদিককে বাড়ি থেকে তুলে নিয়ে পেটালো সন্ত্রাসীরা!

নিজস্ব প্রতিবেদক :: জমি দখলের চেষ্টা সংক্রান্ত অভিযোগের সংবাদ প্রকাশ করায় এক সাংবাদিককে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের এক জামায়াত নেতা ও তার সহযোগীদের বিরুদ্ধে।

জানা গেছে, উপজেলার চাঁদপুরা ইউনিয়নের কুন্দিয়াল পাড়া গ্রামের মৃতঃ শাহ-জাহান মুন্সির ছেলে ও দৈনিক বরিশাল প্রতিদিনের বরিশাল পূর্বাঞ্চল প্রতিনিধি সাংবাদিক মোঃ জলিল মুন্সিকে (বুধবার) বিকেল ৩ টায় তার বাড়ি থেকে তুুুলে নিয়ে যায় বেশ কয়েকজন সন্ত্রাসীরা। তাকে কুন্দিয়ালপাড়া শারুখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ধরে নিয়ে যায় এবং বেশ কয়েকজন মিলে মোটা লাঠিসোটা, ক্রিকেট খেলার স্টাম দিয়ে এলোপাতারি পিটানো শুরু করে এবং অমানবিক নির্যাতন করে হত্যা করার পরিকল্পনা করে। পরে এলাকাবাসী বিষয়টি টের পেয়ে সাংবাদিক জলিলকে উদ্ধার বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকার সুত্রমতে জানা গেছে, পরিকল্পিতভাবে কুন্দিয়ালপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ফাইজুল মুন্সির ঘের (পুকুর) দখলের চেষ্টা করে জামায়াত নেতা মজিবর মুন্সি ও তার সাঙ্গপাঙ্গরা। একপর্যায় ফাইজুল মুন্সির সাথে মজিবরের বাকবিতন্ডা হয়। উপায় না পেয়ে ফাইজুল মুন্সি থানায় মামলা করেন এবং বিষয়টি পত্রিকায় সংবাদ প্রকাশের জন্য সাংবাদিক জলিলের সরনাপন্ন হন। গত ২৬ তারিখ (বৃহস্পতিবার) আওয়ামী লীগ নেতার ঘের দখলের চেষ্টা-জামায়াত নেতার বিরুদ্ধে এই শিরোনামে দৈনিক বরিশাল প্রতিদিনসহ বেশ কয়েকটি অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। তারই জের ধরে সাংবাদিক জলিলকে কুন্দিয়ালপাড়া গ্রামের সন্ত্রাসী মজিবর মুন্সি, এ্যামেল মুন্সি, কবির মুন্সি, রায়হান মুন্সি, শাহিন মুন্সি, তানজিল মুন্সি, ছিদ্দিক মুন্সি, আলমগীর মুন্সি, রুবেল মুন্সি, পল্টু মুন্সি, খোকন মুন্সিসহ আরও অজ্ঞত ৫-৭ জন মিলে এমন অমানবিক নির্যাতন চালায়। এলাকাবাসী বিষয়টি টের পেয়ে সাংবাদিক জলিলকে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে আসে এবং হাসপাতালে ভর্তি করার জন্য বরিশাল নিয়ে যায়। মারধরের ঘটনা শুনে সেখানে তাৎক্ষনিক বন্দর থানার ডিউরিরত মোবাইল ডাবোল টুর অফিসার ঘটনাস্হলে গিয়ে সাংবাদিক জলিলকে মারধরের সত্যতা নিশ্চিত করেন।

এদিকে ঘটনার বিষয়ে জানতে মজিবর মুুুুুন্সি ও খোকন মুুুুুুুন্সিকে ফোন করলে তারা কেউ ফোন রিসিভ করেনি।

এ বিষয়ে সাংবাদিক জলিল মুুুুুন্সি প্রতিবেদকদের বলেন, আমাকে যারা বাড়ি থেকে তুলে নিয়ে বেধম মার মেরেছেন তাদের মধ্যে অনেকেই ডাকাত চক্রের সদস্য। তারা অনেকেই ডাকাতি মামলার আসামি। যদি এলাকার লোকজন না দেখতো তাহলে আমাকে মেরেই ফেলতো ওই সন্ত্রাসী’রা।

তিনি আরও বলেন, বর্তমান সরকার অসহায় জনগনকে ১০ টাকা কেজির চাল দিচ্ছে। আমাদের কুন্দিয়ালপাড়া ও শারুখালি গ্রামের ডিলার শাহিন মুন্সি ও কবির মুন্সি। তারা চাল বিতরনে অনিয়ম করে দেইখা বরিশাল থেকে সাংবাদিক আসছিলো। সেখানে তাদের উপস্তিতি ও সংবাদ প্রকাশ-কে পুজি করে আমার সাথে অযথাই এই সন্ত্রাসী বাহিনি ঝামেলা করেছে। এই ন্যাককার জনক ঘটনায় পুরো এলাকাজুরে সাধারন লোকজন নিন্দা জানাচ্ছেন। সাংবাদিক জলিল ও তার পরিবার বিষয়টি খতিয়ে দেখে প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে বন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন তালুকদার বলেন, বিষয়টি শুনেছি এবং তাৎক্ষনিক অফিসারসহ ফোর্স পাঠিয়েছিলাম। এখনও কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে ঘটনার তদন্ত করা হবে। যদি সত্যতা পাই তাহলে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp