বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে সাংবাদিক পরিচয় দেয়া রেদওয়ান সিকদার রনি গ্রেপ্তার

বরিশাল ক্রাইম নিউজ  ডেস্ক :: বিভিন্ন পত্রিকার সাংবাদিক পরিচয় দেয়া রেদওয়ান সিকদার রানিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বাকেরগঞ্জ থানা পুলিশ তাকে আটক করে। আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) তাকে আদালতে সোপর্দ করা হয় বলে থানা সূত্রে জানা গেছে।

বাকেরগঞ্জ থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই মোহাম্মাদ মুমিন উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে বরিশাল ক্রাইম নিউজকে জানান, রেদওয়ান সিকদার রনি দুটি মামলার সাজাপ্রাপ্ত আসামি। শনিবার তাকে আটক করা হয়েছে। আজ রবিবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সূত্র জানায়, রেদওয়ান সিকদার রনি দুটি সিআর মামলার সাজাপ্রাপ্ত আসামি। একটি মামলায় তিনি ৬ মাসের সশ্রম কারাদণ্ড প্রাপ্ত। অপর একটি মামলায় তিনি ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রাপ্ত ও ১ লাখ টাকার অর্থ দণ্ডে দণ্ডিত।

দণ্ডিত রনি বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকার সাথে জড়িত থেকে মানুষেকে হয়রনির অভিযোগ উঠেছে। বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা হয়ে যেতো এই রনি। রনি আটকের খবরে ভুক্তভোগীরা স্বস্থি প্রকাশ করে।

বরিশাল নগরীসহ জেলার বিভিন্ন মানুসের কাছ থেকে হাতিয়ে নিয়েছেন কয়েক লাখ টাকা। এর বেশ কিছু ভিডিও চিত্র বরিশাল ক্রাইম নিউজের কাছে জমা দিয়েছে ভুক্তভোগীরা। ভুক্তোভোগীদের দেয়া বিভিন্ন তথ্য ও ভিডিও চিত্র নিয়ে বরিশাল ক্রাইম নিউজে বিস্তারিত সংবাদ প্রকাশের অপেক্ষা…

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp