বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে সাংবাদিক রিয়াজ’র দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক :: দৈনিক আজকের বরিশাল’র সিনিয়র স্টাফ রিপোর্টার ও জনপ্রিয় অনলাইন ‘বরিশাল বাণী’র বিশেষ প্রতিবেদক আসাদুজ্জামান খান রিয়াজ (একে রিয়াজ) এর দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার আসরবাদ আমানতগঞ্জ কসাইখানা সংলগ্ন ঈদগাহ ময়দানে জানাযা শেষে তাকে মুসলিম গোরস্থানে সমাহিত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর, ৪নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাদশা, জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চান, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি আবদুল কালাম আজাদ, সাধারন সম্পাদক মোঃ খলিলুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও হাজারো মানুষ জানাজায় অংশ নেয়।

২৭ ডিসেম্বর শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে একে রিয়াজ নিজ বাসায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন যাবত কিডনি ও লিভার জনিত সমস্যায় ভুগছিলেন। তিনি দৈনিক আজকের বরিশাল’র সিনিয়র স্টাফ রিপোর্টার, বরিশাল বাণী’র বিশেষ প্রতিবেদক, বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাব এর সদস্য এবং জাতীয় সাংবাদিক সংস্থার বরিশাল জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন । বরিশাল চক বাজারে তার গার্মেন্টস দোকানের ব্যবসা রয়েছে। জাহানারা মার্কেট ব্যবসায়ী সমিতির নেতা ছিলেন তিনি। বরিশালে তিনি একজন সুপরিচিত ও জনপ্রিয় ব্যক্তিত্ব ।

সাংবাদিক একে রিয়াজ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ পরিবারে প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, জাতীয় সাংবাদিক সংস্থা’র বরিশাল জেলা সভাপতি এম.আর প্রিন্স, সাধারণ সম্পাদক আরিফুর রহমান, বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মামুনুর রশীদ নোমানী, সাধারণ সম্পাদক মোঃ মামুন-অর-রশিদ, দৈনিক আজকের বরিশাল পরিবারবর্গ, বরিশাল বাণী পরিবার, আপডেট নিউজ পরিবার, চকবাজার ব্যবসায়ী মহল সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক পুত্র সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার ছেলে হাচিন ঢাকার প্রাইভেট ভার্সিটিতে অনার্স ১ম বর্ষের ছাত্র।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp