বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে সিঁদকেটে ঘরে ঢুকে কৃষকের হাত-পা বেঁধে মালামাল লুট

মুলাদী প্রতিনিধি :: বরিশালের মুলাদীতে গভীর রাতে সিঁদকেটে ঘরে প্রবেশ করে এক কৃষকের হাত-পা বেঁধে মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত রাতে উপজেলার নাজিরপুর ইউনিয়নের পূর্ববানীমর্দন গ্রামের হাকিম চৌকিদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

হাকিম চৌকিদারের ছেলে মোতালেব চৌকিদার জানান- রবিবার রাত দেরটার দিকে তার ঘরের দক্ষিণ পার্শ্বের চৌকির নিচ দিয়ে সিঁদকেটে একজন দুর্বৃত্ত ঘরে ঢুকে দরজা খুলে দেয় এবং দেশিয় অস্ত্রসহ ৭/৮জন ঘরের মধ্যে প্রবেশ করে। তারা অস্ত্রের মুখে মোতালেব চৌকিদার ও তার স্ত্রীকে জিম্মি করে বেঁধে ফেলে এবং স্বর্ণালংকারসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয়। পরে দুর্বৃত্তরা চলে গেলে তারা ডাকচিৎকার দিলে পাশ্ববর্তী বাড়ির লোকজন স্থানীয় ইউপি সদস্য ও গ্রাম পুলিশকে সংবাদ দেয়। নাজিরপুর ইউপি সদস্য সাইদুল ইসলাম ও গ্রাম পুলিশ গোলাম মোস্তফা ঘটনাস্থলে এসে তাদের হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে।

এঘটনায় সোমবার বিকালে মোতালেব চৌকিদার মুলাদী থানায় অভিযোগ দায়ের করেছেন।

এব্যাপারে মুলাদী থানার অফিসার ইনচার্জ ফয়েজ উদ্দীন মৃধা জানান, থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মোতালেব চৌকিদার জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ৫ এপ্রিল মুলাদী থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন। প্রতিপক্ষকে ফাঁসাতে অভিযোগটি বাস্তবে রূপ দিতে তিনি মালামাল লুটের নাটক সাজিয়ে থাকতে পারেন বলে ধারনা করা হচ্ছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp