বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

কাশিপুরে সিটি কর্পোরেশনের অনুমোদন ছাড়াই সীমানা প্রাচীর নির্মাণ

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীর ৩০ নং ওয়ার্ডস্থ কাশিপুরের চহট্টা এলাকায় সিটি কর্পোরেশনের প্লান বহির্ভূত ভাবে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। ওই এলাকার প্রবাসী মনটার হাওলাদার সিটি কর্পোরেশনের অনুমোদন ছাড়াই মূল সড়কের সাথে জায়গা না রেখেই সীমানা প্রাচীর নির্মাণ করছেন।

শনিবার সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রবাসী মনটার হাওলাদার সিটি কর্পোরেশনের প্লান বহির্ভূত ভাবে সীমানা প্রাচীর নির্মাণ করছেন। এতে এলাকাবাসী বাধা দিলেও তিনি তোয়াক্কা না করেই রাতারাতি মূল সড়কের সাথে জায়গা না রেখে সীমানা প্রাচীর নির্মাণ করেছেন।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, সম্প্রতি মনটার হাওলাদার বিদেশ থেকে এসেই সিটি কর্পোরেশনে অনুমোদন না নিয়েই সীমানা প্রাচীর নির্মাণ করেছেন। অনেকে বাধা দিলেও তিনি তা তোয়াক্কা না করে সীমানা প্রাচীর নির্মাণ কাজ চালিয়ে গেছেন।

এব্যাপারে প্রবাসী মনটার হাওলাদার বলেন, আমি সিটি কর্পোরেশনে আবেদন করেছি। সিটি কর্পোরেশন অনুমোদন দিয়েছে কিনা জানতে চাইলে তিনি প্রতিবেদককে ম্যানেজের চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়।

এ প্রসঙ্গে সিটি কর্পোরেশনের আরআই শাখার সমন্বয় এসএম নেয়ামুল হক বলেন, সিটি কর্পোরেশন অনুমোদন ছাড়া কোনভাবেই স্থাপনা নির্মাণ করা যাবে না। বিষয়টি খোঁজ নিয়ে ব্যাবস্থা গ্রহণ করা হবে।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp