বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে স্কুলছাত্রকে কুপিয়ে জখম, ২ কিশোর সন্ত্রাসী আটক

স্টাফ রিপোর্টার :: বরিশাল নগরীতে পূর্বশত্রুতার জেরে স্কুল ছাত্রকে কুপিয়ে জখম করেছে কিশোর সন্ত্রাসীরা।

আহত ছাত্রের নাম মোঃ বনি। সে নগরীর ব্যাপ্টিস্ট মিশন বালক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র এবং কেডিসি এলাকার মো: দ্বীন ইসলামের পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, আজ রবিবার দুপুর দেড়টার দিকে স্কুল থেকে বাসায় ফেরার পথে চাঁদমারী এলাকা অতিক্রমকালে স্কুল ছাত্র বনির উপর হামালা চালায় এলাকার কিশোর সন্ত্রাসীরা। তারা বনিকে কুপিয়ে জখম করে।

এ সময় ঘটনাস্থলে কর্তব্যরত ট্রাফিক পুলিশের টিএসআই মোঃ কালাম স্কুল ছাত্রকে আহত অবস্থায় উদ্ধার করেন। এবং হামলাকারীদের মধ্য থেকে ২ জনকে আটক করে কোতোয়ালি মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

পরবর্তীতে আহত স্কুল ছাত্রকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত বনি জানায়, কয়েকদিন আগে চাঁদমারী এলাকার কিশোর সন্ত্রাসী আরিফের সাথে তার কথা কাটাকাটি হয়। এরই জের ধরে স্কুল থেকে বাসায় ফেরার পথে আরিফসহ ৮-১০ জন তার উপর সসস্ত্র হামলা চালিয়ে কুপিয়ে জখম করে।

শেবাচিম হাসপাতাল সূত্র জানায়, আহত স্কুলছাত্রের মাথায় ধারালো অস্ত্রের আঘাতে জখমের চিহ্ন রয়েছে। তার মাথায় ২টি সেলাই দেয়া হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশের এসআই রিয়াজুল জানান, ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হামলার ঘটনায় তাদের সম্পৃক্ততা পাওয়া গেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে আহত স্কুল ছাত্রের পরিবার।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp