বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে স্কুলছাত্রের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মহাসড়ক অবরোধ

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার উজিরপুর উপজেলার বামরাইল এবি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ইসরাফিল হাওলাদার নয়নের হত্যাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও দেড় ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ করেছে বিক্ষুদ্ধ এলাকাবাসী, বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা।

সোমবার সকাল দশটা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত দেড় ঘন্টাব্যাপী বরিশাল-ঢাকা মহাসড়কের জয়শ্রী বাসষ্ট্যান্ডে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করা হয়। এতে মহাসড়কের দুইপাশে তীব্র যানযটের সৃষ্টি হয়েছিলো। খবর পেয়ে গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ মোঃ আতিউর রহমান ও উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল ঘটনাস্থলে পৌঁছে অবরোধ তুলে নিতে অনুরোধ জানিয়ে প্রথমে ব্যর্থ হন। বিক্ষুব্ধরা হত্যার ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবী জানিয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন অব্যাহত রাখেন। পরবর্তীতে দেড় ঘন্টাপর মহাসড়কে আটকে পরা কেন্দ্রীয় এক আওয়ামীলীগ নেতা ও ওসি শিশির কুমাল পাল ঘটনার সাথে জড়িতদের আগামী এক সপ্তাহের মধ্যে গ্রেফতারের আশ্বাস দিলে সড়ক অবরোধ তুলে নেয়া হয়।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল সন্ধ্যা নদী থেকে স্কুল ছাত্র নয়ন হাওলাদারের বস্তাবন্দী লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নয়নের পিতা সোবাহান হাওলাদার বাবুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে আশিক নামের একজনসহ তিনজনকে আটক করে। এতে ক্ষিপ্ত হয়ে আসামি পক্ষের সন্ত্রাসীরা গত কয়েকদিন পূর্বে নিহতের পিতা ও মামলার বাদী সোবাহান হাওলাদারকে অমানুষিক নির্যাতন করে পা ভেঙ্গে দিয়েছে। এতে এলাকাবাসী আরও বিক্ষুদ্ধ হয়ে ওঠে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp