বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে স্বেচ্ছাসেবক দল নেতার বিরুদ্ধে ফেসবুকে পিস্তলের ছবি দিয়ে হত্যার হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রিয়াজ মাহমুদ খান মিল্টন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে আপলোড করা একটি পিস্তলের ছবি নিয়ে নেতাকর্মীদের মধ্যে তোলপাড় চলছে। স্বেচ্ছাসেবক দলের ওই নেতা পিস্তলের ছবি আপলোড দিয়ে তারিক সুলাইমান নামে এক ব্যক্তিকে হত্যার হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে বরিশাল কোতোয়ালি মডেল থানায় মিল্টনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী তারিক সুলাইমান।

আজ বুধবার এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানউল্লাহ আল-বারী। তিনি বলেন, ‘একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে এ অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন অভিযুক্ত মিল্টন।

ভুক্তভোগী ও লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, সম্প্রতি মিল্টন তাঁর নিজের ফেসবুক আইডিতে একটি পিস্তলের ছবি আপলোড করেন। এর কিছু সময় পর তারিক সুলাইমান নামে একাধিক ভুয়া ফেসবুক আইডি খুলে একই পিস্তলের ছবিসহ বিভিন্ন মিথ্যা তথ্য পোস্ট করেন তিনি। এ ছাড়া তারিকের মোবাইল ফোনে অপরিচিত নম্বর থেকে কল করে হত্যার হুমকি দেওয়ার কথা জানিয়ে আজ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

স্বেচ্ছাসেবক দলের একাধিক নেতাকর্মী বলেন, একজন নেতার ফেসবুক আইডিতে পিস্তলের ছবি আপলোডের ঘটনায় অবাক হয়েছি। তাই সুষ্ঠু তদন্তের মাধ্যমে এ ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন তারা।

নগর স্বেচ্ছাসেবক দলের দুই নং যুগ্ম আহ্বায়ক রিয়াজ মাহমুদ খান মিল্টন বলেন, এ অভিযোগ মিথ্যা। তিনি (তারিক) রাজনৈতিক কারণে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp