বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ৫ বছরের শিশুকে ধর্ষণ, ১ মাস পরে মামলা নিলেন ওসি

শিকদার মাহাবুব  :: ৫ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় মসজিদের ইমাম আবুল হোসেনের বিরুদ্ধে বরিশালের বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। ১ মাস পরে ১ জনকে আসামী করে শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপরে ধর্ষিতার বাবা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। তবে ধর্ষিতার পরিবার ও স্থানীয়দের অভিযোগ থানা পুলিশের মামলার কালক্ষেপনে আসামী পালিয়েছে। আসামী আবুল হোসেন পেশায় একজন কাজী ও একটি মসজিদের ইমাম।

উল্লেখ্য বাকেরগঞ্জ ফরিদপুর ইউনিয়নের পূর্ব ভাতশালা গ্রামে গত মাসের ৮ জানুয়ারী বিকালে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শিশুটির বাবা প্রভাবশালীদের ভয়ে থানায় মামলা না করে প্রথমে স্থানীয় চেয়ারম্যান এস.এম শফিকুর রহমানের কাছে অভিযোগ করলেও তা তিনি আমলে নেয়নি। উল্টো চেয়ারম্যানের অনুসারী ও স্থানীয় দালাল সিরাজ গাজী ও সোহরাব সরদার ধর্ষিতার পরিবারকে কৌশলে হয়রানী করেছে। মসজিদে পড়তে আসা শিশুটিকে একটি ভবনে নিয়ে ধর্ষণ করেন ওই ইমাম । ঘটনার দিবাগত রাতেই ধর্ষিতাকে বরিশাল শহরের বিবির পুকুর পাড়ের শাজাহান চৌধুরী বাড়ী সেভ হাসপাতালে ভর্তি করানো হয়।

এবং গাইনী ডাঃ সেলিনা পারভীন ওই ধর্ষিতাকে চিকিৎসা প্রদান করেন। ধর্ষণের ঘটনায় ৩০ জানুয়ারী বরিশাল ক্রাইম নিউজে অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশের পর পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের টনক নড়ে।

বাকেরগঞ্জ থানার ওসি মাসুদুজ্জামান বলেন,“ধর্ষক আবুল হোসেনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।তিনি আরও বলেন ধর্ষিতার পরিবার ধর্ষনের বিষয়টি গুরুত্ব না দেওয়ায় মামলা গ্রহনে সময় লেগেছে।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp