বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ৫ বাড়িতে লাল পতাকা: এক পরিবার হোম কোয়ারেন্টিনে

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুর পৌরসভা ৩ নং ওয়ার্ডে রাখাল তলা কালীবাড়ী এলাকার আব্দুল রশিদ বেপারী (৬০) নামের এক ব্যক্তি পাকিস্তান থেকে এসে ঢাকা যায় সেখান থেকে জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত হয়ে বাড়িতে আসায় আশেপাশের ৫ বাড়িতে লাল নিশান টাঙিয়ে দিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার রাতে সতর্কতায় এই লাল পতাকা টানানো হয়।

বিদেশফেরত আব্দুল রশিদ বেপারী (৬০) নামে ওই ব্যক্তিসহ ৫ টি বাড়িতে বসবাসকারীদের লকডাউন ও ওই পরিবারকে হোম কোয়ারেন্টিনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

স্থানীয় পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারি জানান, অসুস্থ হওয়ার পরে ঢাকা থেকে তিনি বাড়িতে আসেন। তার মধ্যে করোনার উপসর্গ দেখা যায়। পরে খবর পেয়ে স্থানীয়রা বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাসকে জানান। ইউএনওর নির্দেশে ওই বাড়িসহ আশেপাশের ৫ টি বাড়িতে লাল নিশান টাঙিয়ে দেওয়া হয়।

এব্যাপারে উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস জানান, ৫টি বাড়িতে বসবাসকারীদের বাইরে বের না হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। ওই পরিবার হোম কোয়ারেন্টিনে থাকবেন। ওই ৫ বাড়িতেই পৌরসভার পক্ষ থেকে চাল, ডাল এবং আলু পাঠিয়ে দেয়া হবে। সেইসাথে সবাইকে ঘর থেকে বের না হতেও নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp