বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ৬৫০ পিস ইয়াবাসহ পুলিশপুত্র গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ৬৫০ পিস ইয়াবাসহ আল-আমিন শরীফ ওরফে সবুজ (৪০) নামে এক পুলিশপুত্রকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এ ঘটনায় মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে তার বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে।

গ্রেপ্তার সবুজ আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের কালুপাড়া গ্রামের পুলিশ সদস্য আবুল বাশার হাওলাদারের ছেলে। তিনি ঝালকাঠি আদালতে কর্মরত।

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মিজানুর রহমান শরীফ জানান, গোপন সংবাদে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘খ’ সার্কেলের পরিদর্শক শেখ মোস্তাফিজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স মঙ্গলবার সকালে নিজ বাড়ি থেকে আল-আমিন শরীফ ওরফে সবুজকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবুজ জানায়, দীর্ঘদিন ধরে ঢাকা-পয়সারহাটগামী যাত্রীবাহী বাস ‘গ্লোবাল পরিবহনে’ চালকের চাকরির পাশাপাশি টাকার বিনিময়ে সবুজ বিভিন্ন জায়গার মাদক কারবারিদের কাছে ইয়াবা সরবরাহ করে আসছিল। উদ্ধারকরা ইয়াবা পৌঁছে দেওয়ার জন্য পাঁচ হাজার টাকার চুক্তি করে অগ্রিম দুই হাজার টাকা গ্রহণ করেছিল সবুজ। ইয়াবা পৌঁছে দেওয়ার পর বাকি টাকা তাকে পরিশোধ করার কথা ছিল। ২ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ওই ৬৫০ পিস ইয়াবা টরকী এলাকার নীলখোলা নামক স্থানে এক মাদক কারবারির কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল তার।

ইয়াবাসহ আটকের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘খ’ সার্কেলের পরিদর্শক শেখ মোস্তাফিজুর রহমান বাদী হয়ে দুপুরে আল-আমিন শরীফ ওরফে সবুজসহ তার অন্যান্য সঙ্গীদের আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp