বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ৯৯৯ কল দিয়ে স্বামীর নির্যাতন থেকে রক্ষা পেল স্ত্রী!

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের হিজলায় মোঃ সুজন (৩০) নামে একজনকে আটক করেছে পুলিশ। স্ত্রী শাররিক নির্যাতন করে হত্যা উদ্দেশ্যে দা নিয়ে আসলে ৯৯৯ কল দিলে পুলিশ এসে তাকে আটক করে।

আজ সোমবার সকালে উপজেলার ৩নং গুয়াবাজীয়া ইউনিয়নের চর পত্তনী ভাংগা গ্রাম থেকে তাকে আটক করা হয়।

সুজন উপজেলার চর পত্তনী ভাংগা গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে।

নির্যাতনের স্বীকার সাথী বেগম জনান, আমার স্বামী সুজন যখন দেশে ছিল তখন তার ব্যবসার জন্য টাকা চাইলে আমি বাবার বাড়ি থেকে ২ লক্ষ টাকা এনে দেই এবং কিছু দিন পরে বলে আমি ব্যবসা বাদ দিয়ে ওমান যাওয়ার কথা বলে আমাকে টাকা আনার কথা বললে আমি আবারও বাবার বাড়ি থেকে ৩ লক্ষ টাকা এনে দেই কিন্তু ওমান থাকা অবস্থায় আমাকে ঠিক মত টাকা দিতনা ও খবর রাখত না। গত এক বছর হয়েছে দেশে আসলে টাকার লোভ সইতে না পেরে বারবার আমাকে দিয়ে টাকা চাওয়াতো কিন্তু না এনে দিলে মারধোর করতো। দেশে আশার পর থেকেই আমাকে মোবাইল ফোন এবং সিম কার্ড নিয়ে সন্দেহ করতো গতকাল একটি সিম কার্ডের সুত্র ধরে আমাকে ও আমার মেয়েকে শারিরিক নির্যাতন করে ও আমার অনেক গুলো কাপর চোপর পুরে ফেলে এবং বলে তোকে মারার জন্য তৈল নিয়ে আসছি তোকে মেরে ফেলবো তোকে কে বাচাবে বলে চলে যায়। পরে সাথে সাথে আমি আমার বাবাকে জানালে সে ৯৯৯ কল করে বিষয়টি অবগত করেন ।

হিজলা থানার এ এস আই আমিনুল জানান, ৯৯৯ কল করে বিষয়টি অবগত করে আমদেরকে জানালে ঘটনা স্থল খেকে মোঃ সুজনকে একটি দাসহ আটক করেছি এবং এখন সে পুলিশের হেফাজতে আছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp