বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল কেন্দ্রীয় ঈদগাহ ময়দান পরিদর্শনে বিভাগীয় কমিশনার

অনলাইন ডেস্ক :: আজ মঙ্গলবার দুপুরে বরিশাল নগরীর হেমায়েত উদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাতের প্রস্তুতি পরিদর্শনকালে বিভাগীয় কমিশনার বলেন, বরিশাল কেন্দ্রীয় ঈদগাহ ময়দান এখন প্রধান জামাতের জন্য পুরোপুরি প্রস্তুত। সিটি করপোরেশন ঈদগাহ ময়দানের ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছে। তারা সুন্দরভাবে তাদের দায়িত্ব পালন করেছে।

পরিদর্শনকালে বিভাগীয় কমিশনারের সাথে বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খায়রুল বাশার এবং জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হোসেন চৌধুরীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল সোমবার দুপুরে ঈদগাহ ময়দান পরিদর্শন করে নগরবাসীকে ঈদের প্রধান জামাতে শরীক হওয়ার আহ্বান জানিয়েছেন সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বরিশালে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে হেমায়েত উদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায়। সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, বিভাগীয় ও জেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তা সহ বিভিন্ন শ্রেনী পেশার কয়েক হাজার মানুষ ঈদের প্রধান জামাতে অংশগ্রহন করবেন।

বরিশালে ঈদের সর্ববৃহৎ জামাত অনুষ্ঠিত হবে সদর উপজেলার চরমোনাই দরবার শরীফ মাঠে সকাল সাড়ে ৯টায়। পীর সাহেব চরমোনাই মুফতি সৈয়দ মু. রেজাউল করিম এখানে ঈদের জামাতে ইমামতিত্ব করবেন।

বরিশাল নগরীতে দুটি করে জামাত হবে ৪টি মসজিদে। এরমধ্যে কেন্দ্রিয় জামে কশাই মসজিদে সকাল সাড়ে ৮টায় প্রথম ও সকাল ১০টায় দ্বিতীয়, জামে এবাদুল্লাহ মসজিদে সকাল সাড়ে ৮টায় ও সকাল ১০টায়, বায়তুল মোকাররম জামে মসজিদে সকাল ৯টায় ও ১০টায় এবং পুলিশ লাইনস জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় প্রথম ও সকাল সাড়ে ৯টায় ঈদের দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে।

বরিশাল নগরীর ৩০টি ওয়ার্ডসহ দক্ষিণাঞ্চলের ৬ জেলায় সহস্রাধিক ঈদ জামাত অনুষ্ঠিত হবে বলে ইমাম সমিতিসহ বিভিন্ন সূত্র জানিয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp