বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল ক্রাইম নিউজের প্রধান সম্পাদক সোহেল মোল্লা’র জন্মদিন আজ

অনলাইন ডেস্ক// আজ ১৫ অক্টোবর বরিশালের উদীয়মান তরুণ সংগঠক ও বরিশাল ক্রাইম নিউজের প্রধান সম্পাদক ওয়াদুদুর রহমান সোহেল মোল্লার ৩১ জম জন্মদিন। ১৯৮৮ সালের এই দিনে তিনি বরিশাল নগরীর রুপাতলী এলাকায় পৈত্রিক নিবাসে জন্মগ্রহণ করেন।
মোল্লা পরিব‍ারের বড় সন্তান সোহেল মোল্লা স্বাধীনতার স্বপেক্ষ শক্তি আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। বরিশাল শহরের ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তিনি।

বয়সে অনেকের চেয়ে অনুজ হলেও রাজনৈতিক কর্ম-দক্ষতা কারণে সোহেল মোল্লা রুপাতলীতে একটি আলোচিত নাম। এমনকি তিনি আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগেও গুরুত্বপর্ণ দায়িত্ব পালন করেছিলেন। একই ওয়ার্ডে ২০০৩ থেকে ২০১২ পর্যন্ত ছাত্রলীগের কমিটিতেও প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

বর্তমানে সোহেল মোল্লা বরিশালের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল ‘বরিশাল ক্রাইম নিউজ’ এ প্রধান সম্পাদকের দায়িত্ব পালন করছেন। অবশ্য ২০০৯ সালে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক ‘সত্য সংবাদ’ পত্রিকার মাধ্যমে সোহেল মোল্লার হাতেখড়ি শুরু হয়। এছাড়াও তিনি বরিশালের বেশ কয়েকটি সাংস্কৃতি ও সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

রুপাতলী এলাকার বাসিন্দা বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনকি সম্পাদক এম জাহিদুর রহমান মনির জানিয়েছেন- সোহেল মোল্লা অত্যন্ত ভালো মনের মানুষ। অনেক সৃজনশীল ও সাংগঠনিক। আওয়ামী লীগের তার মতো মেধাবী সন্তান প্রয়োজন।

সোহেল মোল্লা বলেন- এবার জন্মদিনে তেমন আড়ম্বর নেই। কারণ তার প্রাণাধিক প্রিয় মেয়ে সাবিহা রহমান আয়রা ও স্ত্রী ফাহামিদা আক্তার আশা বর্তমানে রাজধানীতে অবস্থান করছেন। তবে তিনি বিকেলে বন্ধু-বান্ধব-শুভাকাঙ্খিদের সঙ্গে আড্ডাবাজি করে সময় পার করবেন।

বরিশাল ক্রাইম নিউজের পরিবারের পক্ষ থেকে এ এই সংগঠকের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হচ্ছে।’’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp