বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল জেলা পরিষদ থেকে লিজ নেয়া দোকানের মালিকানা দাবি করে তালা

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল জেলা পরিষদ থেকে ৯৯ বছরের লিজ নেওয়া পেট্রোল বিক্রির ‘লুনা এন্টারপ্রাইজ’ নামের একটি দোকানের মালিকানা দাবি ও প্রাণনাশের হুমকি দিয়ে তালা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার প্রতিকার চেয়ে জেলা পরিষদ ও থানার দুয়ারে দুয়ারে ঘুরছে ভূক্তভোগী অন্তঃসত্ত্বা নারী জান্নাতুল তাসনিয়া লিমা। সবশেষ প্রতিকার না পেয়ে (২০ এপ্রিল) কোতয়ালী মডেল থানায় সাধারন ডায়েরি করেছেন তিনি। যার (নং ১২১৭)।

এরআগে গত ১৮ এপ্রিল সকাল সাড়ে ১০ টার দিকে নগরীর ১০নং ওয়ার্ডস্থ স্টীমারঘাট বিআরটিসি কাউন্টার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

সাধারন ডায়েরি সূত্রে জানা যায়- নগরীর ১০নং ওয়ার্ডস্থ স্টীমারঘাট বিআরটিসি কাউন্টার সংলগ্ন এলাকায় পৈত্রিক সূত্রে জেলা পরিষদের লিজ নেয়া সম্পত্তিতে ‘মেসার্স লুনা এন্টারপ্রাইজ’ নামের একটি দোকান রয়েছে লিমার। প্রায়শই মোঃ ইসমাইলের ছেলে মোঃ মোসলেহ উদ্দিন মানিক (৪১), মোখলেহ উদ্দিন হাওলাদারের ছেলে মোঃ শাহীন (৫১), মোঃ বরকতের মোঃ আরাফাত সিকদার (৪১) লিমার ‘মেসার্স লুনা এন্টারপ্রাইজ’ নামের দোকানের মালিক দাবী করে এবং বিভিন্ন সময় দোকানের সামনে এসে ভয়তীতি দেখায়। এরই ধারাবাহিকতায় গত ১৮ এপ্রিল সকাল সাড়ে ১০ টার দিকে তারা লিমার দোকানের কর্মচারীকে অকথ্য ভাষায় গালাগাল করে। এ সময় লিমার তাদের গালাগাল করতে নিষেধ করলে তারা লিমার উপর ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ধরনের ভয়ভীতি ও প্রাননাশের হুমকি প্রদান করে। এরপর লিমা ও তার দোকানের কর্মচারীকে দোকান থেকে বের করে দিয়ে সেখানে তালা ঝুলিয়ে দেন অভিযুক্তরা।

এবিষয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, ঘটনার দিন আমি ছুটি নিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশ্য রওয়ানা হই। এ সময় শুনি বান্দ রোড এলাকার জেলা পরিষদের স্টল নিয়ে ঝামেলা চলে। আমি দু’পক্ষেকে আইন হাতে তুলে না নেয় এবং জেলা পরিষদ বা স্থানীয় ভাবে মিমাংসা করার জন্য বলি। কিন্তু তাদের দোকানে তালা দেওয়ার ঘটনায় চাবি জমা দিছিলো, আমি চাবি জমা রাখিনি।

তিনি বলেন- এ ঘটনায় এক নারী সাধারন ডায়েরি করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp