বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদ’র বার্ষিক বনভোজনকে ঘিরে উচ্ছাস

মোঃ শহিদুল ইসলাম:: সংবাদ সংগ্রহ, সেই সংবাদ সংশিষ্ট গণমাধ্যমে প্রচার কিংবা প্রকাশে নিরন্তর প্রচেষ্টাই তাদের প্রধান লক্ষ্য। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে বড় একটি সময় অতিবাহিত হয় নবগঠিত সংগঠন বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদ’র সংবাদ কর্মীদের। এমন অবস্থায় বলা চলে একঘেয়েমিপনার বেড়াজালে বন্দি হয়ে পড়েন তারা। তাই বছরের একটি মাত্র দিন এসব সংবাদকর্মীরা হারিয়ে যান চিত্তবিনোদনের জন্য।তাই নবগঠিত কমিটির শুভানুধ্যায়ীদের সাথে নিয়ে আয়োজন করেছে বার্ষিক বনভোজন।

দখিনের নয়নাভিরাম প্রকৃতির সৌনর্য্যের নাম সাগর কন্যা কুয়াকাটা।মনোমুগ্ধকর পরিবেশে গণমাধ্যমকর্মীদের বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। সাথে যুক্ত হন বন্ধুবান্ধাব, শুভানুধ্যায়ীরা। দুইদিনের জন্য সংবাদকর্মীরা ছুটি নিয়ে সকলে মিলে সামিল হয়েছেন কুয়াকাটায়। গত ৩রা ডিসেম্বর বৃহস্পতিবার রাতে বিলাশ বহুল খাজা নামের বাসটি বরিশাল থেকে কুয়াকাটার উদ্দেশ্যে ছেড়ে যায়।

শুক্রবার সকালে গন্তব্য পৌছানোর পর হোটেল গাজি প্যালেসে সবাই বিশ্রাম নেন। এ সময় বনভোজনকে ঘিরে আয়োজনের কোন কমতি ছিলনা। সমুদ্রের তীরে হওয়ায় আগত সব বয়সী মানুষ কিছুটা সময়ের জন্যও হারিয়ে যান প্রকৃতির অপরূপ সৌন্দর্যে। শৈশবে ফিরে যান সকলেই। বীচে গোসল করা, বিভিন্ন এলাকায় ঘোড়াঘুড়ি, খেলাধুলাকেনা কাটা এবং সংগঠনের বিশেষ সভা, ক্রিয়া অনুষ্ঠান থেকে শুরু করে আনন্দ বিনোদনের কোন কিছুই কমতি ছিলো না।

এ সময় বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক আল-আমিন গাজি, সহ-সভাপতি মোঃ ইমরান হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক নাজমুল সানি, সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহ সুমন, সহ সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন, প্রচার সম্পাদক লিটন বায়োজিদ, অর্থ সম্পাদক এস এম জাহিদ, সহ দপ্তর সম্পাদক এ আর শুভসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে বনভোজন সুষ্ঠু এবং সম্পুর্ন করার লক্ষ্যে আহবায়ক কমিটি, কার্যনির্বাহী পরিষদ সহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp