বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল নগরীতে অসহায় পরিবারের জমি দখল ! থানায় অভিযোগ

স্টাফ রির্পোটার :: বরিশাল নগরীর ২৯ নং ওয়ার্ডে এক অসহায় পরিবারের পুকুর দখল করে অবৈধ মাছ চাষের অভিযোগ পাওয়া গেছে । ওই পুকুরে তাঁরা যোর পূর্বক মাছ চাষ করে এবং তাতে বাধা প্রধান করলে প্রতিপক্ষের উপর হামলা চালায় বলে জানা গেছে। ৭১ শতাংশ জমি ক্রয় সুত্রে মালিক মিনারা বেগম এবং দির্ঘদিন যাবৎ ভোগ দখল করে আসতেছে। এবং সেই পুকুর স্থানীয় নুর আলম নামক এক ব্যাক্তিকে লিজ দেয় এবং সেই নুর আলম ওই পুকুরে বিগত ২ বছর যাবত মাছ চাষ করে আসছে।

হঠাৎ গত মঙ্গলবার ২জুন সকাল আনুমানিক ১১ টার দিকে নুর আলম ওই পুকুরে মাছ ধরতে গেলে দক্ষিন বাঘিয়ার ২৯ নং ওয়ার্ডের লুৎফুর রহমান সড়কের মৃত: করিম আলীর ছেলে হারুন হাওলাদার, হাবিব হাওলাদার, আলী, ফাইজুল ও ফরহাদ এসে দুই লক্ষ টাকা চাদা দাবি করে এবং বলেন টাকা না দিলে তাকে মাছ ধরতে দেওয়া হবে না। এরপর নুর আলম মাছ না ধরেই ওখান থেকে মিনারার বাসায় চলে যায় এবং মিনারাকে বলেন বিস্তারিত ঘটনা ।
অতপর মিনারা হারুন হাওলারের কাছে টাকা চাওয়ার বিষয়টি জানতে চাইলে মিনার ও মিনারার ছেলে অন্তরের উপর হামলা চালায় হারুন গং। এবং ৩ জুন বুধবার হারুন গং ওই পুকুর দখল দেয়ার জন্য বেশকিছু রেনুপোনা ছাড়ে। এ বিষয়ে মিনারা বাদি হয়ে বরিশাল বিমানবন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp