বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল নগরীতে চলাচলের রাস্তা গর্ত করে ময়লার হাউজ নির্মাণ!

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীতে চলাচলের রাস্তার মধ্যে গভীর গর্ত করে ময়লার হাউজ নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। বরিশাল সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডস্থ পশ্চিম কাউনিয়া এলাকার সোবাহান মেয়ার পোল সংলগ্ন নিরিবিলি লেন এলাকার বাসিন্দাদের একটি অভিযোগ পত্রের অনুলিপি বরিশাল ক্রাইম নিউজের কাছে আসে।

অভিযোগ পত্রে বলা হয়, নিরিবিলি লেনের শেষ প্রান্তে ফরাজী কটেজের মালিক হারুন ফরাজী গত ২৯ নভেম্বর লেনের শেষ প্রান্তে রাস্তা কেটে একটি গর্ত করে হাউজের মতো বানায়। এই গর্তের মধ্যে তিনি টয়লেটের ময়লা পানি ও বর্জ ফেলতে থাকে। এত বিপাকে পড়েছে এলাকাবাসী।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, এই রাস্তায় স্কুল কলেজের শিক্ষার্থীরা চলাচল করেন। এছাড়া এই গর্তে যে পরিমান দুর্গন্ধের সৃষ্টি হচ্ছে তা মারাত্বক ভাবে এলাকাটিকে দূষীত করছে এছাড়া এটা সিটি কর্পোরেশনের আইন বহির্ভূত।

এ সম্পর্কে জানতে চাইলে ভুক্তভোগী হুমায়ুন কবীর জানান, এই গর্তের কারনে আমাদের এলাকার বর্তমানে খুবই খারাব অবস্থা। প্রচুর দুর্ঘন্ধের সৃষ্ঠি হয় এই গর্তের কারনে। ফরাজী কটেজের মালিক হারুন ফরাজী কাছে গর্তটি ভরাট করার জন্য আমারা অনেক অনুরোধ করেছি কিন্তু কোন কাজ হয়নি। তিনি আমাদের সাথে খারাপ ব্যবহার করে। আমরা বিসিসি বরাবর দরখাস্ত করেছি। আশা করি দ্রুত এ বিষয়ে ব্যবস্থা নিবে সংশ্লিষ্ট কতৃপক্ষ।

এ সম্পর্কে জানতে চাইলে ১ নং ওয়ার্ডে কাউন্সিলর মো: আমির হোসেন বিশ্বাস, আমি এ সম্পর্কে কিছু জানিনা। আমি মাত্র শুনলাম। বিসিসি বরাবর যেহেতু অভিযোগ করেছে আমি দ্রুত যাতে বিষটি সমাধান হয় সে ব্যাপারে আমার যা করা লাগে করবো।

এ বিষয়ে সড়ক পরিদর্শক মো. সালাহ্‌উদ্দিনকে কল দিলে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এ অবস্থা থেকে অনতিবিলম্বে প্রতিকার পেতে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র নিকট আবেদন জানিয়েছেন এলাকাবাসী।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp