বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে শিশু গৃহকর্মীকে আটকে অমানুষিক নির্যাতন, গৃহকর্ত্রী গ্রেপ্তার(ভিডিও)

অনলাইন ডেস্ক// বরিশাল শহরে লামিয়া আক্তার মারিয়া (১২) নামে এক শিশু গৃহপরিচারিকার ওপর অমানুষিক নির্যাতন চালিয়েছে বাসার লোকজন। গত মাস তাকে একটি কক্ষে আটকে রেখে দিনের পরে দিন এই বর্বরতা চালানো হয়েছে। সোমবার (১৫ অক্টোবর) রাতে শহরের ২৯ নম্বর ওয়ার্ডের মদিনা মসজিদ এলাকা থেকে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম শিশুটিকে উদ্ধার করেছে।

সেই সাথে ওই বাসার গৃহকর্ত্রী শারমিন আক্তারকে গ্রেপ্তার করেছে। তবে এসময় গৃহকর্তা এনজিওকর্মী আশরাফুল চৌধুরীকে বাসায় পায়নি পুলিশ।

বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর গ্রামের ইকবাল সরদারের মেয়ে শিশু লামিয়া আক্তার মারিয়া গত ৪ মাস আগে বাসার টুকিটাকি কাজ করানোর প্রতিশ্রুতি দিয়ে নিয়ে আসেন আশরাফুল চৌধুরী ও তার স্ত্রী শারমিন আক্তার।

কিন্তু অভিযোগ রয়েছে- মেয়েটিকে নিয়ে আসার পরে বাসার সমস্ত কাজ করানো হচ্ছিল। সেই কাজে কোন ধরনের ত্রুটি হলে একটি কক্ষে আটকে অমানুষিক নির্যাতন করতেন এনজিওকর্মী আশরাফুল চৌধুরী ও তার শারমিন আক্তার। সর্বশেষ শিশুটিকে বেধম মারধর করে শরীরের বিভিন্ন স্থান ক্ষতবিক্ষত করেছে। এমনকি দুটি চোখের উপর ও নিচের অংশও মারধরে ফুলে রক্ত জমাট বাধে। কিন্তু তাকে কোন ধরনের চিকিৎসা না দিয়ে আবারও নির্যাতন করা হয়।

এই বিষয়টি সোমবার গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইউনুস ফরাজির নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। সেই অভিযানে শিশু লামিয়াকে উদ্ধার ও গৃহকর্ত্রী শারমিন আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ওই সময় গৃহকর্তা আশরাফুল চৌধুরীকে পাওয়া যায়নি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক জানিয়েছেন- এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি পলাতক গৃহকর্তাকে গ্রেপ্তারে কাজ করা হচ্ছে।

সেই সাথে নির্যাতনের শিকার শিশুটির মা বাবাকে খবর দেওয়া হয়েছে। তদের কাছে শিশুটিকে হস্তান্তর করা হবে বলেও জানান এসি।’

https://www.facebook.com/barishaltimes24x7/videos/1094353917391298/

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp