বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল নগরীর চিহ্নিত মাদক ব্যবসায়ী ফেন্সি হারুন র‌্যাবের হাতে আটক

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর নতুন বাজার এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান চালিয়ে ব্যবসায়ী হারুন অর রশিদ ওরফে ফেন্সি হারুনকে গ্রেফতার করেছে। এসময় তার কাছ থেকে ২৮ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির নগদ ২ লক্ষ ৮৫ হাজার ৯৫৫ টাকা ও ১৫ হাজার ভারতীয় রুপি উদ্ধার করে। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে এই উদ্ধার অভিযান চালিয়েছে র‌্যাব।

গ্রেফতার মাদক ব্যবসায়ী হরুন অন রশিদ বিসিসি’র ১৯ নম্বর ওয়ার্ডে নতুন বাজার এলাকার ডায়মন্ড গলির মৃত শফি উদ্দিন মিয়ার ছেলে। তার বিরুদ্ধে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অন্তত ৯টি মামলা রয়েছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, তার স্ত্রী বেবী একই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা আছে। এবং একটি মামলায় তিনি যাবজ্জীবন সাজাপ্রাপ্ত। স্থানীয়দের অভিযোগ, উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত হয়ে ফের মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে এই নারী।

হারুনকে গ্রেপ্তারের বিষয়টি ইমেল বার্তায় নিশ্চিত করে র‌্যাব জানায়- সোমবার বিকাল সাড়ে ৪টায় নতুন বাজার ডায়মন্ড গলিতে অভিযান চালানোর প্রস্তুতি নেওয়ার খবরে হারুন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে ফেন্সিডিল, মাদক বিক্রির টাকা ও ভারতীয় রুপি থাকার বিষয়টি স্বীকার করে। পরে বাসায় তল্লাশি চালিয়ে ২৮ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির নগদ ২ লক্ষ ৮৫ হাজার ৯৫৫ টাকা এবং ১৫ হাজার ভারতীয় রুপি উদ্ধার করা হয়েছে।

বরিশাল সিপিএসসি’র ডিএডি মো. আল-মামুন শিকদার বাদী হয়ে রাতে কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ আরও বেশ কয়েকটি ধারায় তার বিরুদ্ধে মামলা করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp