বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল নগরীর ভাটিখানায় জেড.এ এন্টারপ্রাইজের গোডাউনে অজ্ঞাতনামা একদল সন্ত্রাসীদের হামলা

শামীম আহমেদ :: বরিশাল নগরীর ভাটিখানা রোডস্থ জেড এ এন্টাপ্রাইজ গোডাউনের মালামাল নামাবার সময় একদল অজ্ঞাতনামা সন্ত্রাসী দলবন্ধ হয়ে হামলা চালিয়ে মালামাল নষ্ট করে।

এসময় উপস্থিত গোডাউনের মালিক পরিচালক জিয়াউর রহমান লিটন বাধা দিলে তার উপর হামলা চালিয়ে মারধর করা হয়।

আবস্থা বেগতিক দেখে তাৎক্ষণিক কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কে কল করা হলে একদল পুলিশ ছুটে আসে। এক পর্যায়ে ঘটনাস্থলে স্থানীয় কাউন্সিলর এ্যাড. রফিকুল ইসলাম খোকন এসে উপস্থিত পুলিশ সদস্যদের নিয়ে উক্ত অজ্ঞাতনামা হামলাকারীদের তাড়িয়ে দেয়।

আজ রবিবার (২৫ই) অক্টোবর সকাল সাড়ে ১০ টায় এঘটনা ঘটে। গোডাউন ও জমির মালিক মজিরুন নেছার সন্তান মালিক জিয়াউর রহমান লিটন বলেন, সকালে ঢাকা থেকে আমার ব্যাবসা প্রতিষ্ঠানের স্যানিটারী মালামাল, পানির ট্যাংকি সহ বিভিন্ন মাল আসে আমি এই মালামাল গাড়ি থেকে আনলোড করার কাজে ব্যস্ত ছিলাম হঠাৎ করে বেশ কয়েকজন অজ্ঞাতনামা সন্ত্রাসী গোডাউনের ভিতরে প্রবেশ করে মালামাল ভাংচুর চালায় এসময় আমি বাধা দিলে তারা আমার উপর চড়াও হয়ে আমাকেও মারধর করে।

এক পর্যায়ে আমি থানায় যোগাযোগ করি পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে আসে। এসময় স্থানীয় কাউন্সিলর এ্যাড, রফিকুল ইসলাম খোকন (মামা) খোকন এসে হামলাকারীদের তাড়িয়ে দেয় এবং আর যেন এখানে না আসে সেই নির্দেশ দেওয়া হয়।

পরবর্তীতে হামলাকারীরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরবর্তীতে স্থানীয় কাউন্সিলর তার কার্যালয়ে বসে আজকের এই ঘটনা তার অফিসে বসে সমাধান করে দেয়ার আশ্বাষ দিলে গোডাউনের মালিক জিয়াউর রহমান লিটন ও তার পরিবারের সদস্যরা খুশি হয়ে মেনে নেন।

এসময় থানা থেকে আসা পুলিশ সদস্যরাও চলে যায়। জানা যায় উক্ত গোডাউনের জমিতে ১৯৭৫ সালের ৯ই জুলাই স্বর্গীয় শুকলালের সন্তান অমূল্য সাহা, গোপীনাথ সাহা ও গৌরপদ সাহার কাছ থেকে সাব-কবলা ও ডিগ্রীমূলের মাধ্যমে ৫৬ শতাংশ জমি রেকর্ড ও মালিকানা সহ ভোগ দখল করেন মজিরুন নেছা ও আতাউর রহমান।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp