বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল নগরী থেকে ব্যবসায়ীর গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: বরিশাল নগরীতে ভ্রাম্যমাণ কাপড় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর গোরস্থান রোড এলাকা থেকে ওই ব্যবসায়ীর গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করা হয়।

মৃত ব্যবসায়ীর নাম মামুন (৩২)। তিনি বাকেরগঞ্জ উপজেলার খয়রাবাদ এলাকার কালাম হাওলাদারের পুত্র। মামুন গোরস্থান রোডের মজিদ মিয়ার ভাড়া বাসায় সপরিবারের বসবাস করতেন। দুই সন্তানের জনক ছিলেন মামুন।

স্বজনরা জানান, নগরীর চৌমাথা এলাকায় ভ্রাম্যমাণ কাপড়ের ব্যবসা করতেন মামুন। কিছুদিন আগে শ্বশুর কালাম জমি কেনার জন্য ২ লাখ টাকা ধার চান মামুনের কাছে। কিন্তু টাকা দিতে অপারগতা প্রকাশ করেন মামুন।

বিষয়টি নিয়ে গতকাল শুক্রবার উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জেরে মামুন নিজ ঘরের আড়ার সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস দেন বলে শ্বশুর বাড়ির লোকজন দাবি করেছেন।

তবে মৃত ব্যক্তির পিতা কালাম হাওলাদারের দাবি, জমির টাকা নিয়ে বিরোধের জেরে স্ত্রী শাহনাজ, শ্বশুর কালাম এবং শ্যালক মামুনকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছেন।

কালাম হাওলাদার জানান, শুক্রবার বিকাল ৪ টার দিকে ছেলের গলায় ফাঁস দেয়ার সংবাদ জানানো হয় তাকে। পরে তারা মামুনকে উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সেখানের কতব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম ক্রাইম নিউজকে জানান, এ ঘটনায় এখন পযন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp