বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল নগরী হবে মাদক মুক্ত সুন্দর সুশৃঙ্খল একটি নগরী: খাইরুল আলম

নিউজ ডেস্ক :: বরিশাল নগরীর ৬ নং ওয়ার্ডের পলাশপুর এলাকায় রায়তা পিকনিক স্পটে মাদক বিরোধী নাইট ক্রিকেট প্রীতি টুর্নামেন্ট-২০১৯ অনুষ্ঠিত হয়েছে ।

গত শুক্রবার (৬ ডিসেম্বর) রাত ৮ টায় রায়তা পিকনিক স্পট ও লাইফ সং দলের আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়। প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট এ প্রধান অতিথি ছিলেন বরিশাল মেট্টোপলিটন পুলিশ (বিএমপি)’র উপ-পুলিশ কমিশনার ( ট্রাফিক) খাইরুল আলম।
রায়তা পিকনিক স্পট দল,লাইফ সং দল,পলাশপুর নাইট রাইডার্স,অনলি ফ্রেন্ডস দল সহ ৪ টি দলের অংশগ্রহনে এ খেলায় অনলি ফ্রেন্ডস দল চ্যাম্পিয়ন ও রায়তা পিকনিক স্পট দল রানার্স আপ হয়।

খেলায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করেন বিএমপির উপ – পুলিশ কমিশনার খাইরুল আলম। এ সময় তিনি বলেন, ’মানুষের চিত্তবিনোদনের একটি অন্যতম মাধ্যম হচ্ছে খেলা।খেলার মাধ্যমে মানুষের মন ও শরীল ভাল থাকে।মানুষ যখন অলস থাকে তখন তার মধ্য খারাপ চিন্তা ঘুরপাক খায় আর তখনই সে খারাপ দিকে ধাবিত হয়।খেলায় ব্যাস্ত সময় পার করলে খারাপ দিকে ধাবিত হওয়ার সম্ভাবনা কমে যায়।

উপ- পুলিশ কমিশনার ( ট্রাফিক) খাইরুল আলম আরও বলেন, ’এভাবে খেলায় ব্যাস্ত থাকলে মানুষ মাদকের অন্ধকার জগত থেকে আলোর দিকে ফিরে আসতে পারবে।আমরা চাই বরিশাল নগরী হবে মাদক মুক্ত সুন্দর সুশৃঙ্খল একটি নগরী।সে লক্ষ্যে মেট্টোপলিটন পুলিশ কাজ করে যাচ্ছে।আপনারা জেনে আনন্দিত হবেন ট্রাফিক বিভাগের একটি ফেসবুক পেজ খোলা হয়েছে। এ পেজে যে কোন অপরাধ,মাদক এবং ট্রাফিক সংক্রান্ত তথ্যদিয়ে পুলিশের সাথে সংযুক্ত থেকে কাজ করলে এ নগরী একদিন মাদক মুক্ত সুন্দর ও নিরাপদ নগরী হিসেবে পরিনত হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp