বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট জেলায় ২৫২৪ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি ৪৭ জন সুস্থ হয়েছেন। যার ফলে জেলায় মোট ১৬৬৭ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। তাছাড়া বিগত ২৪ ঘন্টায় করোনায় ১ জন মৃত্যুবরণ করেছেন। যা নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৫।

মঙ্গলবার (৪ আগষ্ট) রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেলে এই তথ্য নিশ্চিত করা হয়।

আক্রান্তদের মধ্যে- আগৈলঝাড়া উপজেলার ৪ জন, উজিরপুর উপজেলায় ১ জন স্বাস্থ্যকর্মীসহ ২ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ১ জন, বরিশাল নগরীর ভাটিখানা এলাকার ৩ জন, জিয়া সড়ক ও সদর রোড প্রত্যেক এলাকার ২ জন করে ৪ জন, আবহাওয়া অফিস, চাঁদমারি, কাজীপাড়া, মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ১ জন করে ৪ জন, ব্যাংকে কর্মরত ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ২ জন, জেলা পুলিশে কর্মরত ১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ৪ জন নার্স, সদর উপজেলাধীন বারইকান্দি এলাকার ১ জন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ২৭ জন ও মৃত ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp