বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল বিএম কলেজের সাবেক ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার :: বরিশালে সাবেক ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। গলায় ফাঁস লাগিয়ে আত্মহননকারী নারী হেনা আক্তার (৩০) বিএম কলেজ ছাত্রলীগের সাবেক নেত্রী ছিলেন।

আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ভোররাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার তাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

পারিবারিক কলহের জেরে হেনা আত্মহননের পথ বেছে নিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মৃত হেনা আক্তার বরিশাল নগরীর অক্সফোর্ড মিশন রোডের বাসিন্দা নিয়াজ মোর্শেদ সোহাগের স্ত্রী।

জানাগেছে, সোমবার দিবাগত রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহননের চেষ্টা চালান হেনা। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোররাতে তার মৃত্যু ঘটে।

হেনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার রাশেদুল ইসলাম জানান, সুরতহাল প্রতিবেদন তৈরি ও ময়নাতদন্তের জন্য মৃতের মরদেহ হাসপাতালের লাশ রাখা কক্ষে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে হেনা আত্মহনন করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

প্রসংগত, বরিশাল নগরীতেও হেনার ব্যাপক পরিচিতি ছিল। ছাত্রলীগের রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত থাকার সুবাদে বরিশালের রাজনৈতিক অঙ্গনে অবাধ বিচরণ ছিল তার। হেনা আক্তারের এমন মৃত্যুতে তার সহপাঠী এবং রাজনৈতিক সহযোগীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp