বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল বিভাগীয় কমিশনার পরিচয়ে টাকা হাতিয়ে নিয়ে প্রতারক ধরা

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল বিভাগীয় কমিশনারের পরিচয়ে বাবুগঞ্জের উপজেলা চেয়ারম্যানের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ায় প্রতারক চক্রের সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে প্রতারককে আটক করা হয়।

আটক শেখ সোহেল (৩০) সিরাজগঞ্জ জেলার সদর থানার চর বনবাড়িয়া গ্রামের বাসিন্দা।

বাবুগঞ্জ থানার এসআই মানবেন্দ্র বলো বলেন, গত ৩ সেপ্টেম্বর বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলালের মুঠোফোনে কল করেন ওই প্রতারক। পরে তিনি বলেন, “আমি বরিশাল বিভাগীয় কমিশনার বলছি। আমার এক আত্মীয় সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছে। তাই কাছাকাছি হওয়াতে আপনাকে বলছি হাজার বিশেক টাকা দরকার।” একথা শুনে চেয়ারম্যান কালক্ষেপণ না করে ঘনিষ্ঠ লোকের মাধ্যমে বিকাশে ১০ হাজার টাকা পাঠিয়ে দেন। এরপর থেকে ফোন বন্ধ।

এক পর্যায়ে চেয়ারম্যানের সন্দেহ হয়। তাই ফোন করেন বিভাগীয় কমিশনার অমিতাভ সরকারকে। পরে তার সঙ্গে কথা বলে প্রতারকের খপ্পরে পড়ার বিষয়টি টের পান। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান গত ১০ সেপ্টেম্বর বাবুগঞ্জ থানায় মামলা করেন (মামলা নং ৩)। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে প্রতারক শেখ সোহেলকে গ্রেপ্তার করা হয়।

এসআই জানান, সোহেল খুবই চতুর। নতুন সিম কার্ড ও মোবাইল ফোন ব্যবহার করে বিভিন্ন ব্যক্তিকে ফোন করে টাকা দাবি করেন। টাকা আদায় হয়ে গেলে মোবাইল ফোন ও সিম কার্ড নষ্ট করে ফলেন। যাতে করে আইনশৃঙ্খলা বাহিনীর কেউ তাকে খুঁজে না পায়।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp