বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে যোগদান করেছেন অধ্যাপক ছাদেকুল আরেফিন

ওবায়দুর রহমান, ববি প্রতিনিধি :: ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ের নব‌নিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছা‌দেকুল আ‌রে‌ফিন (আ‌রে‌ফিন মা‌তিন) নতুন কর্মস্থ‌লে ‌যোগদান ক‌রে‌ছেন। আজ বুধবার বিকাল সা‌ড়ে ৪ টায় তি‌নি আনুষ্ঠা‌নিকভা‌বে নতুন কর্মস্থ‌লে যোগদান ক‌রেন।

যোগদানকালে নবনিযুক্ত উপাচার্য কা‌রো কাছ থে‌কে ফুল গ্রহন ক‌রেন নি। বরং আগামী চার (৪) বছর ভা‌লো কাজ কর‌লে বিদায়ের দিন কেউ ফুল দি‌লে তা গ্রহন কর‌বেন বলে জানিয়েছেন তি‌নি।

তিনি আরোও বলেন, বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষা ও গ‌বেষনা কার্যক্রম বেগবান করা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সহ-শিক্ষা কার্যক্রমের সুযোগ করে দেওয়া, বিশ্ব‌বিদ্যালয়‌কে আন্তর্জা‌তিক পর্যা‌য়ে প‌রি‌চিত করার চেষ্টা করাই হ‌বে তাঁর মূল কাজ। অল্প সময়ের মধ্যে বরিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ের স্থগিত হওয়া ভ‌র্তি পরীক্ষার তা‌রিখ নির্ধারন করা হ‌বে, পাশাপা‌শি সেশনজট নিরস‌নে কাজ করা কথাও ব্যাক্ত ক‌রেন।

সর্বোপরি বিশ্ববিদ্যালয়টিকে সুন্দরভাবে পরিচালনার জন্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, সাংবাদিক সহ বরিশাল বাসীর সহযোগিতা কামনা করেন।

যোগদান অনুষ্ঠা‌নে কোনো ফুলের আ‌য়োজন না থাকায় সাংবা‌দিক‌দের প্র‌শ্নের জবা‌বে ভি‌সি ব‌লেন চার বছর ভা‌লো কাজ ক‌রে বিশ্ব‌বিদ্যাল‌য় ও ব‌রিশালবাসী তার কা‌জে খু‌শি হ‌লে বিদা‌য়ের সময় কেউ ফুল দি‌তে চাইলে তখন গ্রহন কর‌বেন তি‌নি।

এসময় বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষক,শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা এবং গণমাধ্যমকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp