বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার আবেদন শুরু ২০ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক ॥ আগামী ২০ সেপ্টেম্বর অনলাইনে আবেদন গ্রহণ শুরু হচ্ছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার। ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ২ টা শুরু হয়ে ২২ অক্টোবর ২০১৮ সোমবার রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

ভর্তি পরীক্ষায় অংশগ্রহনের জন্য আগ্রহী শিক্ষার্থীরা অনলাইনে “admission.eis.bu.ac.bd”-এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি উপরোক্ত ওয়েবসাইট ছাড়াও “ barisaluniv.ac.bd এবং barisaluniv.edu.bd”” তে পাওয়া যাবে।

২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২৩ ও ২৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। ২৩ নভেম্বর শুক্রবার সকাল ১০ টা থেকে ১১ টায় “খ” ইউনিট, বিকাল ৩ টা থেকে ৪ টা “গ” ইউনিট এবং ২৪ নভেম্বর শনিবার সকাল ১১ টা ১২:৩০ টা “ক” ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিভিন্ন ইউনিটের পরীক্ষা সম্পর্কিত যাবতীয় তথ্য অফিস চলাকালীন সময়ে “ক” ইউনিট- ০১৮৭৭৭১৭৩৭৫, “খ” ইউনিট-০১৮৭৭৭১৭৩৭৬, “গ” ইউনিট- ০১৮৭৭৭১৭৩৭৭ এই হেল্পলাইন নম্বর সমূহে পাওয়া যাবে।

উল্লেখ্য বরিশাল বিশ্ববিদ্যালয়ে ৬টি অনুষদের অধীন ২২টি বিভাগের পাশাপাশি চলতি ২০১৮-১৯ শিক্ষাবর্ষ হতে নতুন আরও ২টি বিভাগ সংযোজিত হয়েছে, যার একটি ‘ইতিহাস ও সভ্যতা বিভাগ’ এবং অন্যটি ‘পরিসংখ্যান বিভাগ’।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp