বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ২ বিক্রেতা গ্রেপ্তার

অনলাইন ডস্ক : বরিশাল র‌্যাপিড আ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) একটি টিম অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করেছে। এই মাদকের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করাও হয়েছে। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এই সফল অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোপালগঞ্জ সদর থানাধীন মো. লুৎফর রহমান চৌধুরী টুটুলের স্ত্রী অনিন্দীতা রহমান টুম্পা (৩৫) এবং ঢাকার সাভার উপজেলার কবিরপুর গ্রামের আব্দুল মোতালেব খানের ছেলে কে এম রায়হান রিমন (২৪)।

বরিশাল র‌্যাব সদর দপ্তর শুক্রবার (১৪ সেপ্টেম্বর) এক ইমেল বার্তা জানিয়েছে- বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জের ঘোষেরচর গ্রামে জনৈক মো. লুৎফর রহমান চৌধুরী ওরফে টুটুলের বাসায় অভিযান করা হয়। ওই সময় সেই বাসার তিনটি কক্ষ থেকে ১ হাজার ৪৪৮ বোতল ফেন্সিডিল, ০৫টি মোবাইল, ০৩টি মাদক বিক্রির রেজিষ্টার এবং মাদকের বহন কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

ওই সময় লুৎফর রহমান চৌধুরী টুটুলসহ সহযোগীরা পালিয়ে গেলেও তার স্ত্রী অনিন্দীতা রহমান টুম্পা ও ভাগিনা কে এম রায়হান রিমনকে গ্রেপ্তারে সক্ষম হয় র‌্যাব। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp