বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল শেবাচিমের করোনা ইউনিটে আরও তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে গেলো ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে এক বৃদ্ধ ও করোনা উপসর্গ নিয়ে তিন রোগীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

সোমবার বিকালে বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন জানান, মৃত্যু হওয়া তিনজনের মধ্যে ৭৫ বছর বয়সী একজন বৃদ্ধ যিনি রোববার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হন। তার অবস্থা খারাপ হওয়া তাকে আইসিইউতে পাঠানো হয়। বাকী দুজন ভর্তি হওয়ার কিছু সময় পরই মারা যান।

তিনি বলেন, মৃতদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে। রিপোর্ট পেলে জানা যাবে তারা করোনায় আক্রান্ত ছিলেন কিনা।

এদিকে হাসপাতাল সূত্রে জানাগেছে, পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হারিপালা এলাকার ৫০ বছরের এক ব্যক্তি আজ বেলা ৩ টা ২৫ মিনিটে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তাকে বেলা সাড়ে ৩ টায় চিকিৎসক মৃত ঘোষনা করেন। এছাড়া ভোলার চরফ্যাশন উপজেলার নীলকমল এলাকার ৬৫ বছরের এক বৃদ্ধ সোমবার বেলা ১ টা ৩০ মিনিটে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তাকে বেলা ৩ টা ১০ মিনিটে চিকিৎসক মৃত ঘোষনা করেন। বরিশাল নগরীর আলেকান্দা কাজিপারা এলাকার ৭৫ বছরের এক বৃদ্ধ রোববার রোববার সন্ধ্যা ৭ টায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তাকে বেলা ৩ টা ২০ মিনিটে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

অপরদিকে সোমবার সকালে হাসপাতালের করোনা ওয়ার্ডে কোভিড-১৯ পজেটিভ থাকা ৬৫ বছরের এক বৃদ্ধ’র মৃত্যু হয়েছে। মৃত আঃ ছত্তার পিরোজপুর জেলার স্বরুপকাঠি উপজেলার গুয়ারেখা এলাকার বাসিন্দা। হাসপাতাল সূত্রে জানাগেছে, গত ২৯ মে দুপুর দেড়টায় আঃ ছত্তার শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। ওই দিনই তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। রোববার দিবাগত রাতে রিপোর্টে তার করোনা পজেটিভ আসে এবং সোমবার সকালে তার মৃত্যু হয়।

যার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন হাসপাতালের সহকারি পরিচালক (প্রশাসন) ডাঃ এস এম মনিরুজ্জামান।

এদিকে ৩০ মে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হওয়া এক নারী ও এক পুরুষ করোনায় আক্রান্ত ছিলেন। মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করা হলে, তার রিপোর্টে কোভিড-১৯ পজেটিভ এসেছে।

হাসপাতালের প্রশাসনিক শাখা সূত্রে জানাগেছে, পটুয়াখালীর গলাচিপা উপজেলার কলাগাছিয়া এলাকার মনিরা বেগম (৩৫) গত ২৭ মে সকাল ৮ টায় শেবাচিম হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হয়। পরের দিন তার নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করা হয়, কিন্তু রিপোর্ট আসার আগেই ৩০ মে বেলা সাড়ে ১২ টায় তার মৃত্যু হয়। পরে গেলো রাতে তার রিপোর্ট আসলে তার করোনা পজেটিভ হওয়ার বিষয়টি জানতে পারেন হাসপাতাল কর্তৃপক্ষ।

অপরদিকে বরিশালের মুলাদী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা স্বপন মজুমদার (৩৫) গত ২৯ মে সকাল ১০ টা ৫০ মিনিটে টায় শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়। ওই দিনই তার নমুনা সংগ্রহ করে ল্যাবে প্রেরণ করা হয়, কিন্তু রিপোর্ট আসার আগেই ৩০ মে বিকেল সোয়া ৫ টায় তার মৃত্যু হয়। পরে গেলো রাতে তার রিপোর্ট আসলে তার করোনা পজেটিভ হওয়ার বিষয়টি জানতে পারেন হাসপাতাল কর্তৃপক্ষ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp