বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল সদরে নির্বাচন থেকে সরে দাড়ালেন উড়োজাহাজ প্রতীকের প্রার্থী শাহ রিয়াজ

আসাদুজ্জামান ॥ নির্বাচনের আগেরদিন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর পদ থেকে সরে দাড়িয়েছেন উড়োজাহাজ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেয়া বাংলাদেশ টেলিভিশনের বরিশাল প্রতিনিধি সাংবাদিক গাজী শাহ রিয়াজ ।

শনিবার দুপুর দেড়টায় বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এই ঘোষনা দেন।

বরিশাল সদর উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন, তারা হলেন সাবেক ছাত্রলীগ নেতা এ্যাড. মাহবুবুর রহমান মধু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মজনু, ও সাংবাদিক গাজী শাহ রিয়াজ। বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে ত্যাগী ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান মধু কে সমর্থন দিলে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মধুর পক্ষে নির্বাচনী প্রচারনা শুরু করেন। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মনজু স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের অনুরোধে মনোনয়নপত্র প্রত্যাহার করে মাহবুবুর রহমান মধুর পক্ষে সমর্থন দিয়ে উপজেলা ব্যাপী প্রচার প্রচারনায় অংশ নেন।

প্রতীক বরাদ্দ হলে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাহবুবুর রহমান মধু তালা প্রতীক নিয়ে এবং বিদ্রোহী প্রার্থী বিটিভির সাংবাদিক গাজী শাহ রিয়াজ উড়োজাহাজ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন। উপজেলার ১০টি ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং বর্তমান সরকারের “গ্রাম হবে শহর” এই প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে সৎ ও নিষ্ঠাবান ত্যাগী সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান মধুকে বিজয়ী করতে সবকটি ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তালা মার্কার সমর্থনে ইউনিয়ন ও ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ও সভা সমাবেশ করে।

ঐ সভা সমাবেশ গুলোতে স্থানীয় সাধারন পুরুষ ও মহিলা ভোটাররা উপস্থিত হয়ে মধুকে সমর্থন করেন। এছাড়াও বর্তমানবরিশাল সিটি মেয়র পত্নী লিপি আবদুল্লাহ ইউনিয়ন গুলোতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের পক্ষে ব্যাপক গনসংযোগ করেন। ফলে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী তালা প্রতীকের মাহবুবুর রহমান মধুর পক্ষে জনজোয়াড় সৃষ্টি হয়। এ অবস্থায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদের প্রতিদন্দ্বী উড়োজাহাজ প্রতীকের প্রার্থী গাজী শাহ রিয়াজ ভোটের আগেরদিন অর্থাৎ গতকাল দুপুর দেড়টার সময় বরিশাল রিপোর্টাস ইউনিটিতে আকস্মিক এক সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, তার বাবা মুক্তিযোদ্ধা ছিলেন, তিনি আওয়ামী পরিবারে লোক, তাই দলের সার্থে তিনি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। একই সাথে মাহবুবুর রহমান মধুকে তালা প্রতীকে তার ঘরানার লোকদের ভোট দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp