বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল সরকারি কলেজ ছাত্রলীগের দু’গ্রপে সংঘর্ষ, আহত ৩

অনলাইন ডেস্ক : সরকারি বরিশাল কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ওই কলেজের বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি অর্নবমান রাসেলকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ শুভ সাহা গ্রুপ। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আরও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে কলেজ ক্যাম্পাসে এই সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ যাওয়ার আগেই হামলাকারীরা পালিয়ে যাওয়ায় তাদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

খোঁজ-খবর নিয়ে নিশ্চিত হওয়া গেছে- বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি অর্নবমান রাসেল গ্রুপের নিয়ন্ত্রক কলেজ ছাত্রলীগ সভাপতি আল মামুন। অপরদিকে শুভ সাহা গ্রুপের নেতৃত্বে রয়েছেন পদবিহীন অপরএক ছাত্রলীগ নেতা।

ক্যাম্পাস সূত্র জানিয়েছে- গত সপ্তাহে কলেজ ছাত্রলীগ সভাপতি আল মামুনের দুই কর্মীকে মারধর করে অপর গ্রুপের লোকজন। এই বিষয়টি নিয়ে দুটি গ্রুপ পাল্টাপাল্টি অবস্থান করায় কলেজ ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছিল।

আজ (১৬ সেপ্টেম্বর) রোববার সেই বিরোধকে কেন্দ্র করে দু’গ্রপের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। ওই সময় ওই গ্রুপের লোক শুভ সাহা, আশিক, রিজন, শিবলু, হৃদয়, অপু ও শ্রাবন একত্রিত হয়ে হামলা করে।

একপর্যায়ে তারা রাসেলকে কুপিয়ে জখম করে। তখন তাদের প্রতিরোধে রাসেলের কর্মীরা এগিয়ে আসলে তাদেরও মারধর করে। এতে রাসেলসহ অন্তত ৩ জন আহত হন।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানিয়েছেন- খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু পুলিশ যাওয়ার আগেই হামলাকারীরা পালিয়ে গেছে। এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ মাঠে রয়েছে বলে জানান মি. মোস্তাফিজুর রহমান।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp