বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন: সভাপতি পুলক ও সম্পাদক স্বপন

অনলাইন ডেস্ক ॥ বরিশাল সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) এর পূর্ণ নতুন কমিটি গঠন করা উপলক্ষে সাধারন সভা ও নির্বাচনের মাধ্যমে পুলক চ্যাটার্জিকে সভাপতি ও মনিরুল আলম স্বপন খন্দাকারকে সাধারন সম্পাদক সহ ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার নগরীর আর্য্যলক্ষী ভবন কীর্তনখোলা মিলনায়তন হল রুমে দিনব্যাপি সাধারন সভা শেষে আহবায়ক কমিটি থেকে পূর্ণাঙ্গ কমিটির সভাপতি/ সম্পাদক সহ ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

বরিশাল সাংবাদিক ইউনিয়নের সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠানে বরিশাল সাংবাদিক ইউনিয়ন পূর্ণ গঠন কমিটি আহবায়ক শাহিনা আজমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) মহাসচিব সাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, বাংলাদেশ হেলর্থ রিপোর্টার্স ফোরাম সভাপতি ও সদস্য বিএফইউজে। এ সময় আরো উপস্থিত ছিলেন বরিশাল প্রেস ক্লাবের সাবেক সভাপতি এ্যাড. মানবেন্দ্র ব্যাটকবল, এ্যাড.এস এম ইকবাল ও বরিশাল শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন।

এর পূর্বে এক মিনিট দাড়িয়ে সাবেক বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি বিশিষ্ট সাংবাদিক মইনুল হাসান, জি.এম বাবর আলি, শ্রি মিন্টু বস, লিটন বাশার সহ নিহতদের স্বরনে শ্রদ্বা প্রদর্শন করা হয়।

পরে বরিশাল সাংবাদিক ইউনিয়ন আহবায়ক কমিটির পক্ষ থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের হাতে ফুলের শুভেচ্ছা সহ ক্রেস্ট প্রদান করেন সদস্যরা। দিন ব্যাপি সাধারণ সভা ও নির্বাচনের মাধ্যমে বরিশাল সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) পূর্ণ নব কমিটির সভাপতি পুলক চাট্যার্জি ও সাধারন সম্পাদক মনিরুল আলম স্বপনকে সাধারন সম্পাদক করে ১৯ সদস্য কমিটি গঠন করা হয়।

বরিশাল সাংবাদিক ইউনিয়ন আগামীতে পেশাদার সাংবাদিকদের নিয়ে তাদের অগ্রযাত্রা অব্যাহতভাবে এগিয়ে যাবে এই প্রত্যাশা করেন সাংবাদিক অতিথি নেতৃবৃন্দরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp