বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল সিটি কর্পোরেশনের আয়তন বাড়ানো হবে : সাদিক আবদুল্লাহ

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক ॥ বরিশাল সিটি কর্পোরেশনকে সুন্দরভাবে গড়ে তুলতে হলে এর আয়োতন বৃদ্ধি করতে হবে। পাশাপাশি শহর রক্ষা বাধ নির্মান করে রাস্তাঘাট ঢেলে সাজাতে হবে বলে জানান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

এসময় তিনি বলেন, প্রায় ৪০ কিলোমিটার এলাকা জুড়ে শহর রক্ষা বাধ তৈরি করা হবে এবং রক্ষা বাধের পাশ থেকে বাইপাস সড়ক তৈরি করা হবে। কীর্তণখোলা নদীর তীর ঘেষে ৪০ কিলোমিটার জুড়ে রাস্তা তৈরি করা হলে নগরীর সৌন্দর্য আরও বৃদ্ধি পাবে বলেও মন্তব্য করেন তিনি। এসব কাজ করা জন্য তিনি নগরবাসীর দোয়া ও সহযোগীতা কামনা করেন।

এছাড়াও নগরীর বঙ্গবন্ধু অডিটরিয়মের নির্মাণ কাজের যথাযথ পরীক্ষা নিরীক্ষা করার পর পরবর্তি কার্যক্রম গ্রহণ করার আস্বাস দেন। নগরীর সকল সিসি ক্যামেরাগুলোর খোঁজ খবর নিয়ে তিনি পরবর্তি ব্যবস্থা নিবেন। এছাড়াও ওয়াটার ট্রিটমেন্ট প্লান্টের কাজ অতিশিঘ্রই চালু করা হবে বলেও জানানো হয়। নগরীতে কোন পানির সমস্যা থাকবে না।

নগরীর ময়লা রাত ১১টা থেকে অপসারোনের কাজ করতে হবে সংশ্লিষ্ট কর্মকর্তাকে জানিয়ে দেয়া হয়েছে। দিনে নগরীতে কোন ময়লা থাকতে পারবে না বলেও হুশিয়ারী দেয়া হয়। এছাড়াও নগরীর ব্যস্ততম সড়কে দিনের বেলায় কোন ট্রাক ঢুকতে পারবে না। নিয়ম শৃঙ্খলার মাধ্যমেই নগরীর সকল কার্যক্রম চলমান থাকবে বলে আশ^াস দেয়া হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp