বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল স্টেডিয়ামের জমি অবৈধভাবে দখলের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের জমি অবৈধভাবে দখলের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বরিশালের সর্বস্তরের খেলোয়ারদের ব্যানারে সোমবার (১ জুন) বেলা ১১টায় নগরের সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাবেক বরিশাল বিভাগীয় ক্রিকেট দল ও বর্তমান জেলা দলের ম্যানেজার আমিনুল হক মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক সদস্য প্রদীপ গাঙ্গুলী, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিলন ও বিভাগীয় ক্রিকেট কোচ তাসরিকুল ইসলাম টোটামসহ অন্যরা।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘ঐতিহ্যবাহী বরিশাল জেলা স্টেডিয়ামে ২৯ একর জমি রয়েছে। স্টেডিয়ামের সীমানা প্রাচীরের বাইরে ভিআইপি রোডের পাশে ক্রীড়া সংস্থার মালিকানাধীন খালি জমি রয়েছে। করোনা ভাইরাস দুর্যোগের মধ্যে স্থানীয় প্রভাবশালী এক ব্যক্তি তার বাবার নামে মসজিদ নির্মাণের কৌশল করে স্টেডিয়ামের মালিকানাধীন স্টল ও খালি জমিসহ প্রায় ৯ শতাংশ জমি দখল করেছে। প্রশাসন থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে গেলে উল্টো প্রশাসনের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।’

মানববন্ধনে স্টেডিয়ামের জমি দখলের বিষয়ে সরকারের হস্তক্ষেপ কামনা করা হয়।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp