বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল-১আসনে আ’লীগে একক প্রার্থী, ত্রিধারায় বিভক্ত বিএনপি

শামীম আহমেদ, ॥  বরিশাল-১ আসন আওয়ামীলীগের একক প্রার্থী ও বিএনপির ৬জন, জাতীয় পার্টির ২জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ১জন ও এনডিবি’র ১জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। দলীয় সূত্রে জানা গেছে, বরিশাল-১(গৌরনদী-আগৈলঝাড়া) বর্তমান সংসদ সদস্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে আবুল হাসানাত আব্দুল্লাহ একক প্রার্থী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও বরিশাল-১ আসনে তিনি একক প্রার্থী হিসেবে দলের মনোনয়নপত্র জমা দিয়েছেন। বরিশাল-১ আসনে বিএনপির মনোনয়নপত্র সংগ্রহের পর ইতোমধ্যে জমা দিয়েছেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, সাবেক এমপি জহির উদ্দিন স্বপন, কার্যনির্বাহী কমিটির আরেক সদস্য এ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল, কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, আগৈলঝাড়া উপজেলা বিএনপি নেতা মোল্লা বশির আহাম্মেদ পান্না, গৌরনদী পৌর বিএনপি’র সাবেক সভাপতি মো.মিজানুর রহমান খান মুকুল।

সূত্রমতে, সাবেক এমপি জহির উদ্দিন স্বপন দলে ফিরে আসায় তৃণমুলের নেতা-কর্মীদের মাঝে চাঙ্গাভাব দেখা দিয়েছে। এ ছাড়াও দলের মধ্যে কোন্দলের কারনে বিএনপি ত্রিধারায় বিভক্ত রয়েছে। এই আসনে যাকেই বিএনপি থেকে মনোনয়ন দেয়া হয় তার বিপরীতে মনোনয়ন না পাওয়া নেতার কাজ করে। যার কারনে বিএনপি দল গোছাতেই সময় পার হয়ে যায়। এ কারনে বিএনপির প্রার্থীর পরাজয় হয়।

এ আসনে জাতীয় পার্টি (এরশাদ) থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কেন্দ্রীয় সদস্য এস.এম রহমান পারভেজ ও এ্যাডভোকেট সেরনিয়াবাত সেকান্দার আলী। এনডিবি’র প্রার্থী হয়েছেন তৌহিদী মাহমুদ তুহিন। ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী হয়েছেন মেহেদী হাসান রাসেল।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp