বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশাল-২ আসনে নারী প্রার্থীর প্রচারনা

খোকন হাওলাদার, বরিশালঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বরিশাল-২ আসনে (উজিরপুর-বানরীপাড়া) মনোনয়ন প্রত্যাাশী ১৪ দলীয় জোটের ১১ জন প্রার্থী প্রচার প্রচারনা চালাচ্ছে। তার মধ্যে নারী প্রার্থী সাবেক ছাত্রলীগ নেত্রীও পিছিয়ে নেই। বিশাল মটরসাইকেল বহরের মহড়া নিয়ে প্রতি দিনই ছুটে চলেছেন উজিরপুর-বানরীপাড়া উপজেলার এ গ্রাম থেকে সে গ্রামে।
বরিশাল-২ আসনে গত দেড় বছর ধরে ১৪ দলীয় জোট থেকে মনোনয়ন পাওয়ার আশায় ১০ জন সাম্ভব্য প্রার্থী গনসংযোগ ও প্রচারনা চালালেও কয়েক দিন ধরে হঠাৎ মাঠে গনসংযোগ করছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক, কেন্দীয় কমিটি ও ঢাকা-বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সদস্য সৈয়দা রুবিনা আক্তার। রবিনা আক্তার ঢাকা বিশ্ববিদ্যালয় জহিরুল হক হলের সাবেক জিএস ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মো. মোশারফ হোসেন রাজার স্ত্রী। গত দুই সপ্তাহ ধরে রুবিনা শতাধিক মটরসাইকেল নিয়ে মহড়া দিয়ে উজিরপুরের বিভিন্ন এলাকায় গনসংযোগ করে নিজেকে সাংসদ প্রার্থী ঘোষনা দিয়ে মাঠে আছেন। গত সোমবার বানারীপাড়া উপজেলা সদর থেকে শুরু করে চাখার এলাকায় বিভিন্ন শ্রেনি পেশার মানুষের সঙ্গে গণসংযোগ ও পথসভা করেন। রুবিনা বলেন এ আসনে ১৪ দলীয় জোটের অনেক মনোনয়ন প্রত্যাশী রয়েছে। আমি হাই কমা-ের নির্দেশে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌছে দিচ্ছি। নৌকার প্রতীকের প্রার্থী হিসেবে দোয়া চাচ্ছি। তবে নেত্রী যাকেই মনোনয়ন দিবে তার পক্ষে তিনি কাজ করবেন।
উল্লেখ্য ১৪ দলীয় জোট থেকে এ আসনে মনোনয়ন পাওয়ার আশায় ক্ষমতাসীন আওয়ামীগের ৭ প্রার্থীসহ ১৪ দলের শরিক দল জাসদের ২জন ও ওয়ার্কাস পাটির ১জন সাম্ভব্য প্রার্থী মাঠ পর্যায়ে প্রচার প্রচারনা ও গনসংযোগ চালাচ্ছে। মহাজোটের এগার প্রার্থীদের পদচারনা ও প্রচারনায় মাাঠঘাট সরগরম হয়ে উঠেছে। তৈরী হয়েছে আগাম নির্বাচনী উৎসব মুখর পরিবেশ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp