বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বর্ধিত এলাকাকে পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তোলা হবে: মুফতী ফয়জুল করীম

নিজস্ব প্রতিবেদক ::: ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের বিসিসি মেয়রপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন, বরিশাল সিটি কর্পোরেশনের বর্ধিত বিশাল এলাকার ভোটারগণ এখনো গুরম্নত্বপূর্ণ অনেক নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। কর্পোরেশন নির্ধারিত ট্যাক্স পরিশোধ করেও রাস্তাঘাট, বর্জ্য অব্যবস্থাপনা ও ড্রেনেজ ব্যবস্থাপনার অভাবে পোহাতে হচ্ছে জলাবদ্ধতা ও মশার উপদ্রব। আমি বিজয়ী হলে বর্ধিত এলাকা নিয়ে বিশেষ প্ল্যান তৈরি করে সেখানকার মানুষের চলাচলের জন্য প্রশস্ত রাস্তা, যথাযথ পয়ঃনিষ্কাশন ব্যবস্থা, মশক নিধনে কার্যকরী বিশেষ ব্যবস্থা, এলাকার প্রাকৃতিক সৌন্দর্য ধরে রাখতে এবং সবুজায়নে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে কমিটি গঠন করে কর্মসূচি বাস্তবায়ন, বর্জ্য ব্যবস্থাপনা এবং জলাবদ্ধতা দূরীকরণে কার্যকরী পদক্ষেপে, শতভাগ পানি ও বিদ্যুৎ সংযোগ নিশ্চিতের মাধ্যমে উক্ত এলাকাকে আধুনিক সকল সুবিধা সম্বলিত পরিকল্পিত ও দৃষ্টিনন্দন নগরী হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

আজ (৫ জুন) সোমবার দুপুরে ১০নং ওয়ার্ড বরফকল ও কেডিসি এলাকায় গণসংযোগকালে উপরোক্ত কথা বলেন মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই।

তিনি আরো বলেন, সিটি কর্পোরেশনের একজন মেয়রের অন্যতম কর্তব্য হলো নগরীর সর্বস্তরের মানুষের অধিকার প্রতিষ্ঠা করা। আমি বিজয়ী হলে সর্বস্তরের নাগরিকদের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। সুতরাং নগরবাসীর প্রতি অনুরোধ আপনারা বারংবার প্রতারিত হয়েছেন এবার হাতপাখায় আস্থা রেখে দেখুন। আল্লাহর রহমত ও আপনাদের সহযোগীতায় বরিশালকে দেশের অন্যান্য সিটি কর্পোরেশনগুলোর জন্য মডেল হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

এছাড়াও আজ বরিশাল নগরীর ১৭নং ওয়ার্ড পূর্ব বগুরা রোড, ১৮নং ওয়ার্ড মুন্সী গ্যারেজ, ২০নং ওয়ার্ড কলেজ এভিনিউ, ২৫নং ওয়ার্ড গ্যাস্টারবাইন ও ২৪নং ওয়ার্ড লালার দিঘীরপাড় এলাকায় গণসংযোগ করেন তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp