বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বলিউডে নাম লেখাচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান

অনলাইন ডেস্ক ::: বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র-কন্যারা একে একে সিনেমায় যাত্রা শুরু করছেন। আগেই জানা গেছে, জোয়া আখতারের ছবি ‘দ্য আর্চিজ’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে শাহরুখ কন্যা সুহানার। এবার বলিউডে নাম লেখাতে যাচ্ছেন আরিয়ান খান। নিজেই নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানিয়েছেন এ কথা জানিয়েছেন আরিয়ান। ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’-এ প্রকাশিত খবরে এমনটাই জানা গেছে।

আরিয়ান খান তার সোশ্যাল মিডিয়ায় ক্ল্যাপস্টিকের ছবি পোস্ট করে তার বলিউড যাত্রার জানান দিয়েছেন। তবে এখানে গল্পটা একটু আলাদা। শাহরুখ খান অভিনেতা হিসেবে দর্শকদের মাতিয়ে রেখেছেন এখনও।

শাহরুখ কন্যা সুহানা অভিনেত্রী হিসেবেই বলিউডে পা রাখতে চলেছেন। কিন্তু আরিয়ানকে ক্যামেরার সামনে দেখা যাবে না। তাকে দেখা যাবে ক্যামেরার পেছনে। অভিনেতা নয়, পরিচালক হিসেবে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। এরই মধ্যে আরিয়ার ছবির গল্প লিখে ফেলেছেন।

আরিয়ানের এখন শুধু অ্যাকশন বলার অপেক্ষা। তার বাবার রেড চিলিজ প্রোডাকশন থেকেই আসতে যাচ্ছে আরিয়ানের প্রথম ছবি। আরিয়ান তার ইনস্টাগ্রামে সুখবরটা শেয়ার করার পর পরই সেখানে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তার অনুসারী ও বলিউডের অনেক তারকা। এতে কমেন্ট করেছেন শাহরুখ এবং গৌরীও। সকলেই যে তার প্রথম ছবি দেখার জন্য উৎসুক হয়ে আছেন, তা তাদের কমেন্টেই বোঝা যাচ্ছে।

উল্লেখ্য, গত বছর মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান। পরবর্তীকালে যদিও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিশেষ তদন্তকারী দল তাকে অব্যাহতি দেয়। এবার কবে দেখা যাবে আরিয়ানের সিনেমা তার অপেক্ষায় রয়েছেন শারুখ ভক্তরাও।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp