বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফলে অবৈধযান ট্রলি বন্ধের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ

বাউফল প্রতিনিধি :: ‘আমরা আর অবৈধ ট্রলির চাকায় পিষ্ট হয়ে মরতে চাই না’ এই স্লোগান নিয়ে বাউফল সচেতন নাগরিক সমাজের উদ্যোগে পালিত হলো মানববন্ধন সমাবেশ ও সড়ক অবরোধ।

আজ সোমবার বেলা ১১ টায় বাউফল প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয় কর্মসূচিতে বক্তব্য রাখেন বাউফল সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধনের মাধ্যমে বাউফল সচেতন নাগরিক সমাজ বাউফল থানা প্রশাসনের কাছে সড়কে অবৈধ যান ও ট্রলি বন্ধের আবেদন জানান। মানববন্ধন কর্মসূচি চলাকালীন বেলা সাড়ে ১১টা থেকে ১২ টা পর্যন্ত বাউফল প্রেসক্লাবের সামনের সড়ক তথা বগা বাউফল কালাইয়া মহাসড়ক অবরোধ করেন সচেতন নাগরিক সমাজের ব্যক্তিবর্গ।

ওই মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করেছেন বাউফল পৌরসভার মাননীয় মেয়র জনাব মোঃ জিয়াউল হক জুয়েল। মাননীয় মেয়র মহোদয় বাউফল পৌরশহরে সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত সকল প্রকার অবৈধ যান চলাচলের প্রতি নিষেধাজ্ঞা জারি করেন।

এছাড়াও আজকের মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন বাবার প্রেস ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ। সাংবাদিক বৃন্দের পক্ষে আলাদা আলাদা ভাবে বক্তব্য রাখেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ অহিদুজ্জামান ডিউক ও সভাপতি মোঃ কামরুজ্জামান বাচ্চু। সভাপতি তার বক্তব্যে সচেতন নাগরিক সমাজের পক্ষে বলেন তাদের দাবি না মেনে নেওয়া হলে পরবর্তীতে তারা আরো কঠোর কর্মসূচি পালন করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp