বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফলে ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

তোফায়েল ইসলাম মিশু, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আওয়ামী লীগের উদ্যোগে চেয়ারম্যান প্রার্থীদের তালিকা কেন্দ্রে পাঠানোর লক্ষ্যে কাছিপাড়া, কালিশুরি, মদনপুরা ও বাউফল সদর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকদের নিয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। আজ রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

৪ ইউনিয়নের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ, সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও বাউফল উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান সামসুল আলম মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু ও গোলাম কিবরিয়া পান্নুসহ আরো অনেকে।

বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার বলেন, উপজেলার সব ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের বিশেষ বর্ধিত সভা করে ইউনিয়নের কমিটির সিদ্ধান্ত মোতাবেক নামের তালিকা কেন্দ্রে পাঠানো হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp