বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফলে চাচার হাতে ভাতিজা খুন : আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

মিশু সিকদার, স্টাফ রিপোর্টার :: পটুয়াখালীর বাউফলে চাচার হাতে ভাতিজা খুনের ঘটনায় আসামী গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন নিহতের স্বজন ও এলাকাবাসী। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর বাজারে কয়েকশ নারী-পুরুষের অংশগ্রহনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য- গত শনিবার (২সেপ্টেম্বর) জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে মো. আল-আমিন মৃধা(৩৫) নামের এক যুবককে তার নিজ চাচার নেতৃত্বে একদল সন্ত্রাসী কুপিয়ে হত্যা করে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন সন্ধ্যা ৭টার দিকে আল-আমিন মিলঘর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে হাতেম মৃধার বাড়ির সামনে পৌঁছালে তার গতিরোধ করে কয়েকজন যুবক। পরে তারা আল-আমিনকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে ও বাম পাঁজরে চাকু ঢুকিয়ে আহত করে। পরে আল-আমিনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে যায়। এরপর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় ঐদিন রাতেই মোতালেব মৃধা ও তার ছেলে লাবিবকে বগা ফেরি ঘাট থেকে বাউফল থানা পুলিশ গ্রেপ্তার করে। পরের দিন আল-আমিনের ভাই মো. শামিম মৃধা বাদী হয়ে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এবিষয়ে বাউফল থানা পুলিশ পরির্দশক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, ইতিমধ্যে আমরা দুজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। বাকি আসামিদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp