বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বাউফলে জমিজমার বিরোধের জেরে ৫ জনকে কুপিয়ে জখম

তোফায়েল ইসলাম মিশু, বাউফল (পটুয়াখালী) সংবাদদাতা:: পটুয়াখালীর বাউফলে জমিজমা নিয়ে বিরোধের জেরে ৫ জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। আজ দুপুর দেড়টার সময় উপজেলার নওমালা ইউনয়নের পূর্ব নওমালা গ্রামের সরদার বাড়ি এলাকায় ওই ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় দুজনকে বরিশাল সের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতোলে প্রেরণ করা হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও অহত পরিবারের সূত্রে জানাগেছে, নওমালা গ্রামের আঃ রব সরদারের(৬০) সাথে একই বাড়ির ইসমাঈল সরদারের(৬৫) সাথে দীর্ঘদিন ধরে বসত বাড়ির জমি নিয়ে বিরোধ চলছিল। ঘটনার দিন দুপুর দেড়টার দিকে ইসমাইল সরদার বিরোধপূর্ণ ওই জমিতে গাছ কাটতে গেলে আঃ রব ওই জমি নিজের দাবি করে গাছ কাটতে বাধা প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে ইসমাইল সরদার, তার ছেলে জুয়েল, কাওছার, কামরুলসহ ৬/৭ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে আঃ রবের পরিবারের উপর হামলা চালায়। ওই হামলায় আঃ রব সরদার (৬০), তার ভাই মকবুল সরদার(৫০), স্ত্রী রেবেকা বেগম(৫০), ছেলে রাকিব(১৯) ও ভাইয়ের ছেলে রুবেল অহত হন। এদের মধ্যে আঃ রব ও মকবুল দুজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল সের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই নিউজ লেখা পর্যন্তু কোন মামলা হয়নি।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত শেষে অইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp